Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

অন্তর্জালে লরেনের শেষ স্বল্পদৈর্ঘ্য

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৬, ২০২০, ০৬:০৫ পিএম


অন্তর্জালে লরেনের শেষ স্বল্পদৈর্ঘ্য

মুক্তি পাচ্ছে লরেন মেন্ডেস অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গল্পটা এমনই ভালো’, যার কাজ তিনি শেষ করে গিয়েছিলেন পৃথিবীকে বিদায় জানানোর আগে। অভিমানী এ মডেল, অভিনেত্রী গত আগস্টে আত্মহননের পথ বেছে নেন। মুক্তির সময় ‘গল্পটা এমনই ভালো’ তাকেই উৎসর্গ করা হচ্ছে।

মুহতাসিম তকির পরিচালনায় নির্মিত এ শর্ট ফিল্মের চিত্রনাট্য লিখেছেন জাহিদ প্রীতম। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস ও ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত শর্টফিল্মটিতে লরেন মেন্ডেস ছাড়াও অভিনয় করেছেন ইমরান সওদাগর, আদনান চৌধুরী, সালাম খান ও রাফি।

জাহিদ হোসাইনের চিত্রগ্রহণে সম্পাদনা করেছেন অর্ণব হাসনাত। শর্ট ফিল্মটির প্রযোজনা করেছেন টি এইচ তন্ময়, রাব্বি রাজ ও সুলতানুজ্জামান। নির্মাতা মুহতাসিম তকি বলেন, ‘আসলে লরেন মেন্ডেসের আকস্মিক মৃত্যু আমাদের থমকে দিয়েছিল। এই কাজের স্মৃতিটা মনে জ্বলজ্বল করছিল। লরেন কাজটা নিয়ে দারুণ উৎসাহী ছিলো। আজ কাজটি মুক্তি পাচ্ছে। লরেন যেখানে থাকুক, ভালো থাকুক।’

ক্রিসমাস সামনে রেখে আসছে ৪ ডিসেম্বর ‘গল্পটা এমনই ভালো’ মুক্তি পাচ্ছে বৃক্ষ ফিল্মসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। তার আগে মুক্তি পাচ্ছে গান। মাহমুদ হায়াৎ অর্পণের সুর ও সঙ্গীতায়োজনে টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন অর্পণ ও মিথিলা রহমান শশী।

এ গানটি কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশের পাশাপাশি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, গান অ্যাপ ও রবি-এয়ারটেল অ্যাপ, স্বাধীন অ্যাপেও প্রকাশিত হবে। পাশাপাশি গানটি জিওসাভান, হাঙ্গামা মিউজিক, গানা, স্পটিফাই, অ্যামাজন প্রাইম মিউজিক, ডিজারসহ শতাধিক আন্তর্জাতিক প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে।

আমারসংবাদ/এআই