Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ইতিহাস বিকৃতকারীদের স্থান হয় আস্তাকুঁড়ে

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২০, ০৬:০০ পিএম


ইতিহাস বিকৃতকারীদের স্থান হয় আস্তাকুঁড়ে

আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেন, ইতিহাস কখনো বিকৃত করা যায় না। ইতিহাস বিকৃতকারীদের স্থান হয় আস্তাকুঁড়ে। স্বাধীনতা ও বঙ্গবন্ধুর ইতিহাস বিকৃত করতে চেয়েছিল বিএনপি। তাই জনগণ তাদের ইতিহাসের আস্তাকুঁড়ে ছুড়ে ফেলেছে।

গত শনিবার কসবা প্রেস ক্লাব দ্বি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতায় ‘সরকার ইতিহাস বিকৃত করছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী আরও বলেন, স্বাধীনতা একদিনে আসেনি, স্বাধীনতা অনেক কষ্টের ফসল। বিএনপি দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন বিশ্ব দরবারে।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা, তাই আপনাদের দায়িত্বও মহান। আমরা আশা করি, আপনারা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করবেন। সত্য পরিবেশনে কখনো পিছপা হবেন না। আপনারা আপনাদের পেশাকে সম্মান করুন। জনগণকে সত্য তথ্য পরিবেশন করুন। আপনারা আপসহীন হিসেবে কাজ করুন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও লেখনির মাধ্যমে এসব কুচক্রি মহলকে দাঁতভাঙ্গা জবাব দেয়ার আহ্বান জানান তিনি।

কসবা প্রেস ক্লাব সভাপতি মো. সোলেমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, পৌরমেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকীসহ রাজনৈতিক নেতা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই