Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ছিটকে গেলেন মুমিনুল

ক্রীড়া প্রতিবেদক

নভেম্বর ২৯, ২০২০, ০৬:১৫ পিএম


ছিটকে গেলেন মুমিনুল

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের শুরুতেই শেষ হয়ে গেলো মুমিনুল হকের। গত রোববার জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পেয়েছিলেন গাজী গ্রুপ চট্টগ্রামের এই টপ অর্ডার ব্যাটসম্যান।

একদিন বাদে গতকাল চোটাক্রান্ত আঙুলে স্ক্যানের পর জানতে পারলেন, গুরুতর ফ্র্যাকচার আছে। ফলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আর খেলা হচ্ছে না তার।

গতকাল মুমিনুর নিজেই আমার সংবাদকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ‘এই টুর্নামেন্ট আর খেলা হচ্ছে না।

গতকাল ম্যাচের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে ব্যথা পেয়েছিলাম। স্ক্যান করিয়েছিলাম, ফ্র্যাকচার আছে। খুব শিগগিরিই ডাক্তার দেখাব। এখন পুনর্বাসনের মধ্যে থাকতে হবে। দোয়া করবেন আমার জন্য।’

এদিকে গাজী গ্রুপ চট্টগ্রামের ফিজিও মোহাম্মদ এনামুল হক জানালেন, ‘মুমিনুল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি থেকে ছিটকে গেছে। ওর আঙুলে ফ্র্যাকচার। এই ধরনের ফ্র্যাকচার থেকে সেরে উঠতে সাধারণত চার সপ্তাহ সময় লাগে। অতএব বুঝতেই পারছেন।’

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে মুমিনুল হকের গাজী গ্রুপ চট্টগ্রাম। দুটিতেই ব্যাট হাতে নেমে দারুণ দৃঢ়তা দেখিয়েছেন টাইগার টেস্ট দলপতি। যেহেতু সৌম্য-লিটনরা দুই ম্যাচেই বারুদে ব্যাটে দলকে জয়ের নিঃশ্বাস দূরত্বে নিয়ে গেছেন তাই তাকে আহামরি কিছু করে দেখানোর প্রয়োজন হয়নি।

তবে লক্ষ্যণীয় ব্যাপার দুই ম্যাচেই দারুণ ফিনিশিং টেনেছেন মুমিনুল। ঢাকার বিপক্ষে প্রথম ম্যাচে আট রানে অপরাজিত থাকার পর দ্বিতীয়টিতে খুলনার বিপক্ষেও পাঁচ রানে অপরাজিত ছিলেন।

আমারসংবাদ/এআই