Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘নতুন বছরে সামনে এগিয়ে যাক আমাদের ইন্ডাস্ট্রি’

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১, ২০২১, ০৭:০০ পিএম


‘নতুন বছরে সামনে এগিয়ে যাক আমাদের ইন্ডাস্ট্রি’

মহামারি করোনা ভাইরাসের কারণে গোটা বিশ্ব অচল হয়ে পড়েছিল। মানুষের জীবনযাত্রা হয়ে পড়ে বিপর্যস্ত। অনেকেই বছরটিকে ‘বিষে ভরা বিশ’ বলছেন। এই সংকটের প্রভাব এমন কোনো অঙ্গন নেই যেখানে পড়েনি।

সব সংকট কেটে যাক, আঁধার ফুঁড়ে আলো আসুক পৃথিবীর সকল প্রাণে—এমন প্রত্যাশাই এখন সবার! ‘বিষে ভরা বিশ’ ঠিক কেমন কেটেছে? এ বিষয়ে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

তার ভাষায়—করোনা ভাইরাসের কারণে পুরোটা বছর সংকটপূর্ণ কেটেছে। প্রতিটি অঙ্গন স্থবির হয়ে পড়েছিল। যদিও এখন সংকট কাটিয়ে প্রতিটি সেক্টর আবার স্বাভাবিক জীবন শুরু করেছে।

চঞ্চল চৌধুরী বলেন, অন্য বছরের তুলনায় এ বছরে ইন্ডাস্ট্রির প্রাপ্তি কম। কারণ কোভিডের মতো একটি সংকটময় সময় পার করছি। তাছাড়া সিনেমা, নাটকের বেহাল অবস্থা। ওটিটি প্ল্যাটফর্মে সবাই কাজ শুরু করছে। এই মাধ্যমটি নিয়ে সবাই আশাবাদী।

যদিও কিছুকিছু কাজের কারণে এই প্ল্যাটফর্মটি বিতকির্ত হয়েছে। সব কিছু নিয়েই গত বছরে যেমন আলোচনা-সমালোচনা ছিল, তেমনি বছরের শেষের দিকে এসে ‘তকদীর’ ওয়েব সিরিজটি এই প্ল্যাটফর্মে মুক্তির পর সবার ধারণা একটু বদলেছে। আমি মনে করি, আমাদের ইন্ডাস্ট্রি বা আন্তর্জাতিকভাবে ওটিটি প্ল্যাটফর্মের জন্য এটি একটি প্রাপ্তি।

গত বছর আমার গাওয়া ‘সর্বত মঙ্গল রাধে’ গানটি জনপ্রিয় হয়েছে। যদিও আমি পেশাদার সঙ্গীতশিল্পী নই। কিন্তু এটি আমার ব্যক্তিগত প্রাপ্তি। নাটক-সিনেমার ক্ষেত্রে আমার বিশেষ কোনো প্রাপ্তি নেই।

 নতুন বছরের পরিকল্পনা জানিয়ে চঞ্চল চৌধুরী বলেন, নতুন বছরে আমাদের ইন্ডাস্ট্রি সামনে এগিয়ে যাক এটাই চাই। ওয়েব সিরিজ এসেছে, বাংলাদেশে ভালো কিছু প্রোডাকশন নির্মাণ করে দেশের মুখ উজ্জ্বল করুক এটা আমার প্রত্যাশা।

আমারসংবাদ/এআই