Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

কেউ কথা রাখেনি

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ৯, ২০২১, ০৯:২০ পিএম


কেউ কথা রাখেনি

গত বছরের শেষপ্রান্ত থেকে অভিনয়ে আবারো পুরোপুরি ব্যস্ত হয়ে উঠেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। গেলো বছরের শেষের দিকে তিনি কক্সবাজারে পাঁচটি নাটকের কাজ শেষ করে ঢাকায় এসেছেন। ঢাকায় এসেই তিনি আবারো ব্যস্ত হয়ে উঠেছেন। ঢাকায় ফিরে গত দুদিন তিনি সকাল আহমেদের পরিচালনায় ‘কেউ কথা রাখেনি’ নাটকের কাজ শেষ করেছেন। এতে তার সঙ্গে একই নাটকে আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও মিম চৌধুরী। নাটকটির গল্প রচনা করেছেন মেহরাব জাহিদ। সারিকা একজন সদ্য ডিভোর্স হওয়া মেয়ে।

অন্যদিকে মনোজের শিগগিরই ডিভার্স হয়ে যাবে। দুজনের পরিচয়ের পর একসময় দুজনের মধ্যে একটি সম্পর্কের সৃষ্টি হয়। মনোজ সারিকাকে জানায় সে সারিকাকে ভালোবাসে। কিন্তু সারিকা সময় নেয়। সারিকা যখন মনোজকে তার ভালোলাগার কথা জানাতে চায় তখন মনোজ আবার জানায় তার স্ত্রী তার কাছে ফিরে এসেছে। কিন্তু তখন সারিকা আবার মনোজের কাছ থেকে ফিরে যেতে চায়। তখন আবার মনোজ জানায় তার স্ত্রী তার সবকিছু চুরি করে পালিয়ে গেছে। এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সারিকা বলেন, ‘এর আগেও সকাল ভাইয়ের নির্দেশনায় বেশকিছু নাটকে অভিনয় করেছি। সকাল ভাই অনেক যত্ন নিয়ে নাটক নির্মাণ করেন। এই নাটকের ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। তবে ‘কেউ কথা রাখেনি’ নাটকটির গল্পটা আমার কাছে এক কথায় অসাধারণ লেগেছে। যে কারণে আমরা সবাই মিলে কাজটি বেশ উপভোগ করেছি। আমি খুব আশাবাদী যে নাটকটি দর্শকের ভীষণ ভালোলাগবে।’

এদিকে সারিকা আজ দেবব্রত রনির পরিচালনায় ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’ নাটকের কাজে ব্যস্ত থাকবেন। কক্সবাজারে সারিকা সাজর জাহানের নির্দেশনায় একটি সাত পর্বের ধারাবাহিক (বিপরীতে মোশাররফ করিম), একটি খণ্ড নাটক (বিপরীতে তাহসান), দীপু হাজরার নির্দেশনায় দুটি এবং শুভর নির্দেশরনায় একটি খণ্ড নাটকের কাজ শেষ করেছেন।

সারিকা জানান, বিশেষ বিশেষ দিবস ছাড়াও তিনি এখন অভিনয়ে নিয়মিতই থাকবেন।