Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

মাসের শেষে বছর শুরু অধরার...

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ৯, ২০২১, ১০:৩৫ পিএম


মাসের শেষে বছর শুরু অধরার...

অভিনয়কে ভালোবাসে পেশা হিসেবে অভিনয়কেই বেছে নিয়েছেন চিত্রনায়িকা অধরা। যে কারণে আর অন্য কোনো পথে হাঁটার সম্ভাবনা নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি। অধরা অভিনীত এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ও শাহীন সুমনের ‘মাতাল’। মাত্র দুটি সিনেমাতে কাজ করেই এই দেশের সিনেমাপ্রেমী দর্শকের যে ভালোবাসা পেয়েছেন তিনি, তাতেই মুগ্ধ তিনি। দর্শকের ভালোবাসার মাঝেই নিজেকে রেখে যেতে চান আজীবন। কারণ অধরা মনে করেন দর্শকের এই ভালোবাসা, অকৃত্রিম ভালোবাসা। এই ভালোবাসার কোনো বিকল্প নেই। তাই ভালো ভালো গল্পের সিমোতেই কাজ করা তার লক্ষ্য।

করোনাকালীন সময়ে তিনি সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘কোভিজ নাইনটিন ইন বাংলাদেশ’ নামের একটি সিনেমার কাজ শুরু করেছিলেন। এতে তার বিপরীতে ছিলেন বাপ্পী চৌধুরী। তবে কিছুদিন কাজ হয়ে আপাতত বন্ধ আছে সিমোটির কাজ। এরই মধ্যে শেষ করেছেন তিনি সৈকত নাসিরের ‘বর্ডার’ সিনেমার কাজ। ডাবিংয়ের কাজও প্রায় শেষ করেছেন তিনি।

তবে এরই মধ্যে অধরা অপূর্ব রানার পরিচালণায় নতুন সিনেমা ‘গিভ অ্যান্ড টেক’র কাজ শুরু করেছেন তিনি। এতে তার বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী। কয়েকদিন কাজ হয়ে আপাতত এই সিনেমার কাজও বন্ধ আছে বলে জানান অধরা। তবে তিনি গতকাল সকালে জানিয়েছেন চলতি মাসের শেষপ্রান্তে ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমার কাজ আবারো শুরু হতে যাচ্ছে। এই সিনেমায়

তিনি মেঘা চরিত্রে অভিনয় করছেন। অধরা বলেন, ‘এর আগে অপূর্ব রানা ভাইয়ের পরিচালনায় নামের একটি সিনেমার কাজ শুরু করেছিলাম। এই সিনেমার সিনেমাটোগ্রাফার ছিলেন প্রয়াত শ্রদ্ধেয় মাহফুজুর রহমান খান স্যার। তার মৃত্যু এবং আরও কিছু আনুষঙ্গিক কারণে সিনেমাটির কাজ বন্ধ আছে। তবে একই পরিচালকের পরিচালনায় গিভ অ্যান্ড টেক সিনেমার কাজ আবারো শুরু করেছি। এই সিনেমার গল্প এবং মেঘা চরিত্রটি আমার ভীষণ পছন্দ হয়েছে।

কাজটি ভালোভাবে শেষ করা গেলো এই সিনেমাটি দর্শকের কাছে উপভোগ্য একটি সিনেমা হবে বলেই আমি বিশ্বাস করি। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। আর আমি সিনেমার বাইরে অন্য কোন কাজ আর করিনা। অভিনয় ভালোবেসে শুধু সিনেমাতেই কাজ করে যাচ্ছি। এর বাইরে আপাতত আর কোনো কিছু করার পরিকল্পনা নেই। ’

আমারসংবাদ/জেআই