Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

লক্ষ্য গ্রাহকের আস্থা শতভাগ অর্জন

জানুয়ারি ১১, ২০২১, ০৮:৫৫ পিএম


লক্ষ্য গ্রাহকের আস্থা শতভাগ অর্জন

নরসিংদী পল্লীবিদ্যুৎ সমিতি-১-এর নবনিযুক্ত সিনিয়র জেনারেল ম্যানেজার মো. সোহেল পারভেজ জানান, বিদ্যুৎসেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁচ্ছে দিয়ে গ্রাহক সচেতনতা বৃদ্ধি, গ্রহীতাদের শতভাগ আস্থা অর্জন, ঘুষবিহীন স্বচ্ছ সমিতি ও জবাবদিহিতামূলক সেবা কার্যক্রম পাওয়ার সবরকম ব্যবস্থা করা হবে।

গত রোববার সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে তিনি এ অভিমত ব্যক্ত করেন। আগের দিন শনিবার অত্র পবিসে নতুন সিনিয়র জেনারেল ম্যানেজার হিসেবে তিনি দায়িত্ব গ্রহণ করেন। ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ সমিতি ৩-এ সিনিয়র জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করার পর নরসিংদী পল্লীবিদ্যুৎ সমিতি ১-এ তাকে নিয়োগ দেয়া হয়। তিনি অত্র পবিসের ১৪তম জেনারেল ম্যানেজার।

অফিস সূত্রে জানা যায়, ১৯৮৮ সালে জামালপুর পল্লীবিদ্যুৎ সমিতিতে এজিএম সাধারণ সেবা পদে চাকরিজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি টাঙ্গাইল পল্লীবিদ্যুৎ সমিতি, নরসিংদী-২, চাঁদপুর ও ঢাকা-১ পল্লীবিদ্যুৎ সমিতিতে কর্মরত ছিলেন। এরপর ১৯৯৮ সালে পদোন্নতি পেয়ে নোয়াখালী পল্লীবিদ্যুৎ সমিতিতে ডিজিএম হিসেবে কর্মরত ছিলেন।

পরবর্তীতে ২০১৩ সালে পদোন্নতি পেয়ে সুনামগঞ্জ জেলা পল্লীবিদ্যুৎ সমিতিতে জেনারেল ম্যানেজার ও সর্বশেষ ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ সমিতি-৩ দায়িত্ব থাকাকালীন  ২০১৯ সালে সিনিয়র জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পান। তার গ্রামের বাড়ি গাজিপুর জেলার কাপাসিয়া উপজেলায়। অত্র পবিসের আগের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মিজানুর রহমান চাকরিজীবন শেষ করে অবসরে চলে গেছেন।

আমারসংবাদ/জেআই