Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

র‌্যাংগস সিলিংফ্যান শীতকালীন ধামাকা বুকিং অফার

অর্থনৈতিক প্রতিবেদক

ফেব্রুয়ারি ২, ২০২১, ০৭:৫০ পিএম


র‌্যাংগস সিলিংফ্যান শীতকালীন ধামাকা বুকিং অফার

র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেড, সনি-র‌্যাংগস নামে যাবহুলভাবে পরিচিত, গোল্ডেন চিমনি রেস্টুরেন্ট, সোনারতরী টাওয়ার, সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকা-১০০০-এ আয়োজন করে ‘র‌্যাংগস সিলিংফ্যান শীতকালীন ধামাকাবুকিং অফারের। র‌্যাংগস ফ্যান প্রজেক্টের চিফ এক্সিকিউটিভ অফিসার, মিস ফারহানা জাফরিন নিপা, প্রধান অতিথি ছিলেন।

এ ছাড়াও বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ ইলেক্ট্রিক অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান, মো. শাহাদাত হোসেন ভূঁইয়া এবং পরিচালক মো. হারুনুর রশিদ দুলাল।

এ ছাড়াও র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেড মার্কেটিং, ডিলার সেলস, রিটেইল সেলস, কর্পোরেট সেলস, ডিস্ট্রিবিউশন, প্রকিউরমেন্ট, ভ্যাট এবং অন্যান্য বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ছাড়াও ছিলেন সারা বাংলাদেশ থেকে আগত র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের ডিলার ও দুই শতাধিক ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স ব্যবসায়ীরা।

এ অনুষ্ঠানের মধ্য দিয়ে র‌্যাংগস ফ্যানের নতুন মডেল ‘ঝিলিক স্মার্ট’ বাংলাদেশের বাজারের জন্য আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এই মডেলের সাথে সাথে অন্য জনপ্রিয় মডেল : অরা স্মার্ট ও হারমনি স্মার্ট এই শীতকালীন বুকিং অফারের আওতায় থাকছে। নির্দিষ্ট সময়ের মধ্যে এই অফারের আওতায় ফ্যানের জন্য ধামাকা বুকিং মূল্যের সাথে সাথে বুকিং সংখ্যার ভিত্তিতে উপহার হিসেবে থাকছে মোটরসাইকেল, পিক-আপ, প্রাইভেটকার, স্বর্ণালংকার ও বিদেশ ভ্রমণের সুযোগ।

নান্দনিক ডিজাইন ও আপসহীন মান নিয়ে প্রস্তুত র‌্যাংগস ফ্যানের নতুন মডেলগুলো এরই মধ্যে জয় করে নিয়েছে ক্রেতার আকর্ষণ। ফলে ব্যবসায়ীরাও পাচ্ছেন বিপুল সাড়া।

আমারসংবাদ/জেআই