Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ওয়ালটনের অ্যাওয়ার্ড পেলো ৩১ ব্যক্তি ও প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ৭, ২০২১, ০৭:৪৫ পিএম


ওয়ালটনের অ্যাওয়ার্ড পেলো ৩১ ব্যক্তি ও প্রতিষ্ঠান

দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস’ অ্যাওয়ার্ড পেলো ৩১ ব্যক্তি ও প্রতিষ্ঠান। ক্রিয়েটিভ ব্র্যান্ডিং আইডিয়ার মাধ্যমে ওয়ালটন টিভির ডিজিটাল ক্যাম্পেইনের প্রতি গ্রাহক পর্যায়ে ব্যাপক আগ্রহ তৈরি করায় এই পুরস্কার দেয়া হয়।

গত বৃহস্পতিবার রাজধানীর ওয়ালটন কর্পোরেট অফিসে ‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস অ্যাওয়ার্ড’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন ওয়ালটন কর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টর এস এম মাহবুবুল আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান, আনিসুর রহমান মল্লিক, আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও আল ইমরান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন, ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ  প্রমুখ।

‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে ক্রেস্ট ও সনদপ্রাপ্তরা হলেন— ওয়ালটন প্লাজা ও ডিস্ট্রিবিউটর চ্যানেল থেকে ১১ এরিয়া ম্যানেজার, ২ জন রিজিওনাল সেলস ম্যানেজার, একজন ডিভিশনাল হেড, ৪ জন ডিভিশনাল মার্কেট মনিটর, ১১ ওয়ালটন প্লাজা ও ২ ডিস্ট্রিবিউটর।

ওয়ালটন টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, স্থানীয় বাজারে করোনা ভাইরাস মহামারি প্রভাব কাটিয়ে ওয়ালটন টিভির চাহিদা ও বিক্রিতে স্বাভাবিক গতি ফিরে এসেছে।

আমারসংবাদ/জেআই