Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

অক্সিজেন সিলিন্ডার দিলেন ডিআইজি হাবিবুর রহমান

গোপালগঞ্জ প্রতিনিধি

জুলাই ১৫, ২০২১, ০৬:৪০ পিএম


অক্সিজেন সিলিন্ডার দিলেন ডিআইজি হাবিবুর রহমান

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার করোনা রোগীদের জন্য ২০টি অক্সিজেন সিলিন্ডার সেট দিয়েছেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। গত বুধবার বিকেলে গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা তার কার্যালয়ে কোটালীপাড়া উপজেলায় করোনা রোগীদের নিয়ে কাজ করা সংগঠন জ্ঞানের আলো ফাউন্ডেশনের প্রতিনিধিদের হাতে এ অক্সিজেন সিলিন্ডার তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহমান, কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম, জ্ঞানের আলো ফাউন্ডেশনের পরিচালক সুশান্ত মণ্ডল, সদস্য আজিজুল ইসলাম, মাসুদুর রহমান পারভেজ ও রিফাত হোসেন উপস্থিত ছিলেন।

জ্ঞানের আলো ফাউন্ডেশনের পরিচালক সুশান্ত মণ্ডল জানান, কোটালীপাড়া উপজেলায় করোনার শুরু থেকেই কাজ করছে জ্ঞানের আলো ফাউন্ডেশনের ‘টিম লাইফ সাপোর্ট’। রোগীদের মাঝে অক্সিজেন সংকট দেখা দেয়ায় অক্সিজেন সিলিন্ডার সংগ্রহের জন্য আমরা অর্থ সহায়তা চেয়ে ফেসবুকে পোস্ট দেই। এই পোস্ট দেখে বিভিন্ন ব্যক্তি এগিয়ে আসেন। আমাদের সংগ্রহ হয় এক লাখ টাকা। সংগৃহীত এই এক লাখ টাকার বিনিময়ে তিন লক্ষাধিক টাকা মূল্যের ২০টি অক্সিজেন সিলিন্ডার আমাদেরকে কিনে দেন। এতে করোনা রোগীদের মুখে হাসি ফুটবে। এ জন্য আমরা স্যারকে ধন্যবাদ জানাই।

ওসি আমিনুল ইসলাম বলেন, পেশাগত কাজের বাইরেও মানুষের জন্য অনেক কিছু করা যায়। হাবিবুর রহমান স্যার সবসময় বিভিন্ন ধরনের মানবিক ও সামাজিক কাজ করে থাকেন। এ কারণে তিনি সকলের কাছে মানবিক পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিতি পেয়েছেন। এবার তিনি এগিয়ে এলেন করোনা রোগীদের সেবায়।

আমারসংবাদ/জেআই