Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বানভাসিদের ঈদসামগ্রী বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি

জুলাই ১৮, ২০২১, ০৫:৪০ পিএম


বানভাসিদের ঈদসামগ্রী বিতরণ

ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাশেম রেজার মানবিক প্রেরণা ও উদ্যোগে সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের বানভাসি দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় আমার সংবাদ পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধির মাধ্যমে প্রতাপনগর ইউনিয়নের তালতলা বাজারে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরার বহুল প্রচারিত দৈনিক দৃষ্টিপাত পত্রিকার স্টাফ রিপোর্টার মীর আবুবকর। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঈদসামগ্রী বিতরণ করেন বহুল প্রচারিত দৈনিক আমার সংবাদ পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা কাজী নাসির উদ্দীন।

তিনি বলেন, ‘আমি আপনাদের এই দুঃসময়ে আমার সংবাদ পত্রিকার সম্পাদকের নির্দেশনায় সামান্য ঈদসামগ্রী নিয়ে আপনাদের পাসে এসে দাঁড়িয়েছি। এটি আপনারা আনন্দচিত্তে গ্রহণ করে আমার ও আমার সংবাদের সম্পাদক ও প্রকাশক হাশেম রেজার জন্য দোয়া করবেন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাছুদুর জামান সুমন, দৈনিক আমার সংবাদ পত্রিকার আশাশুনি প্রতিনিধি এস কে হাসান প্রমুখ। এ সময় ১৬০ পরিবারের মাঝে আমার সংবাদের সাতক্ষীরা জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা কাজী নাসীর উদ্দীন ঈদসামগ্রী বিতরণ করেন।

আমারসংবাদ/জেআই