Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

পাঠকের হৃদয় স্পর্শ করুক ‘আমার সংবাদ’

মে ৯, ২০১৬, ০৫:৫৮ এএম


পাঠকের হৃদয় স্পর্শ করুক ‘আমার সংবাদ’

১২ পৃষ্ঠায় প্রকাশনার শুভলগ্নে পত্রিকার সম্পাদক ও পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকল সাংবাদিক, পাঠক, গ্রাহক বিজ্ঞাপন প্রতিনিধি ও সংশ্লিষ্ট থানা প্রতিনিধি, জেলা প্রতিনিধি ও ব্যুরো প্রধানগণকে সালাম ও শুভেচ্ছা জানাই। “নির্ভীক সাহসিকতার হবে না শেষ আমরা গড়বো দুর্নীতিমুক্ত বাংলাদেশ”। এই স্লোগানকে ধারণ করে দৈনিক আমার সংবাদ সাহসিকতার সাথে এগিয়ে চলছে নিরন্তর। পত্রিকার জগতে এক উজ্জ্বল অবস্থান তৈরি করেছে। ৫২’র ত্যাগ আর ৭১’র চেতনাদীপ্ত অঙ্গীকার নিয়ে দৈনিক আমার সংবাদ এগিয়ে চলেছে নিরন্তর। সত্যের সন্ধানে প্রতিদিন, আমরা চলেছি সেই সত্যকে প্রতিষ্ঠা করতে। আজ সত্যের পথে পত্রিকাটি আছে বলেই এগিয়ে রয়েছে।

আমরা পেরেছি আপনাদের দ্বারপর্যন্ত পৌঁছে দিতে। আপনাদের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলেই। আমি ধন্যবাদ জানাবো সম্পাদক মহোদয়কে, তিনি তার অক্লান্ত প্রচেষ্টায় এগিয়ে নিয়ে চলছেন দৈনিক ‘আমার সংবাদ’ পত্রিকাকে। একদিন এই পত্রিকাটি ছোট শিশু ছিল। সেই শিশুটিকে লালন পালনে ধীরে ধীরে বড় হয়ে আজ থেকে পত্রিকাটি ১২ পৃষ্ঠায় প্রকাশিত হয়ে পৌঁছাবে সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের মাঝে। আজ থেকে আত্মপ্রত্যয় আরও বেড়ে গেল আমাদের।

আজ ১২ পৃষ্ঠায় যেতে পেরে আমরা খুব আনন্দিত। উল্লেখ্য, ২০১৩ সালের ১২ ফেব্রুয়ারি দৈনিক আমার সংবাদ পত্রিকার জন্ম। সেদিনটি ছিল আমাদের জন্য একটি আনন্দের মুহূর্ত। যে আনন্দ শুধু আমিই নয়, আমাদের পত্রিকার সাথে যারা সম্পৃক্ত তারা সবাই জানেন। আমার মনে হয়েছিল আজ আমরা সার্থক। এই পত্রিকাটিকে আমরা সফলভাবে প্রকাশ করে পাঠকের দ্বারপ্রান্তে পৌঁছাতে পেরে। আজ আমরা আরও আনন্দিত যে, ১২ পৃষ্ঠায় পত্রিকাটি প্রকাশ করে পাঠকদের হাতে দিতে পেরে। প্রত্যাশা রাখছি, বিপুল সংখ্যক পাঠকের সারা পেয়ে নিজেদের মধ্যে আরও আত্মপ্রত্যয় বেড়ে যাবে। আগামীদিনের পথ চলায়ও আপনারা আমার সংবাদের সাথে থাকবেন। এগিয়ে যাবে আমার সংবাদ, এগিয়ে যাবো আমরা।