Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রবাসীদের সমর্থন চাইলেন টিউলিপ

ডিসেম্বর ৮, ২০১৪, ১২:১১ পিএম


প্রবাসীদের সমর্থন চাইলেন টিউলিপ

  যুক্তরাজ্যের লেবার পার্টির প্রার্থী বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী হতে প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা চেয়েছেন।

রোববার পূর্ব লন্ডনের একটি মিলনায়তনে টিউলিপ প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশে বলেন, আপনারা সারা জীবন আমাদের সমর্থন করেছেন। নানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মা শেখ রেহানাকে লন্ডন প্রবাসী বাঙালিরা যেভাবে সমর্থন ও সহযোগিতা করেছেন তার ধারাবাহিকতায় নিজের জন্য সমর্থন চাই।

নির্বাচনী তহবিল সংগ্রহের জন্য লেবার পার্টির পক্ষ থেকে আয়োজিত এই ভোজসভায় উপস্থিত ছিলেন প্রায় পাঁচশ বাঙালি। বাংলাদেশি বংশোদ্ভূত প্রথম ব্রিটিশ এমপি রুশনারা আলী এবং টিউলিপের স্বামী ক্রিস্টিয়ান পার্সিও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

  লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসনের প্রার্থী টিউলিপ বলেন, ব্রিটেনে আমরা আবার লেবার পার্টিকে ক্ষমতায় দেখতে চাই। আর কোয়ালিশন নয়, টোরিদের শাসন নয়, আমরা এড মিলিব্যান্ডকে প্রধানমন্ত্রী বানাতে চাই।

রুশনারা আলী বলেন, টিউলিপ কঠোর পরিশ্রমী ও বিনয়ী। লেবার পার্টি সরকার গঠন করলে টিউলিপকে মন্ত্রিসভায় দেখার প্রত্যাশার কথাও তিনি জানান। ভোজসভার পর বাংলাদেশ ক্রিকেট দলের স্বাক্ষরিত একটি ব্যাট নিলামে বিক্রি হয়। তিন হাজার পাউন্ডে ব্যাটটি কেনেন প্রবাসী বাংলাদেশি খন্দকার মাশরুর হোসেন। লেবার পার্টির তহবিল সংগ্রহের জন্য ব্যাটটি দান করেছেন স্থানীয় ব্যবসায়ী মৃদুল কান্তি দাস।