Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

‘আপনারা অপরাধীদের পক্ষ নিয়েন না’

জাহাঙ্গীর আলম প্রধান, আশুলিয়া

মার্চ ১৮, ২০২০, ০৮:৪৫ এএম


‘আপনারা অপরাধীদের পক্ষ নিয়েন না’

ঢাকা জেলা (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ উজ্জলের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে কুচক্রী মহল। তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দলের ভিতর ঘাপটিমেরে থাকা জামাত-বিএনপি থেকে অনুপ্রবেশকারী একটি চক্র এই ষড়যন্ত্র করছে বলে মনে করেন শেখ উজ্জল ও স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

তিনি ১৮ মার্চ বুধবার দুপুরে আশুলিয়ার ভাদাইলে তাঁর নিজ কার্যালয়ে সাংবাদিকদের বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমাকে মানুষের কাছে হেয় প্রতিপন্ন করার মানষে সম্পূর্ণ পরিকল্পিত ভাবে এই চক্রটি তাদের অসথ উদ্দেশ্য চরিতার্থে সংবাদকর্মীদের মিথ্যা তথ্য দিয়ে সম্প্রতি কিছু ভ’ইফোড় অনলাইন পত্রিকায় আমার বক্তব্য ছাড়াই আজব কাল্পনিক সংবাদ প্রচার করেছে।

হাইব্রিড আওয়ামী লীগার ও চিহ্নিত অপরাধীরাই আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে। এমন অপপ্রচার শুধু আমার বিরুদ্ধেই না এই অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগে ঘাপটিমেরে থেকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তথা বর্তমান সরকারের বদনাম করছে এবং অপপ্রচার চালিয়ে আসছে প্রতিনিয়ত।

শেখ মোহাম্মদ উজ্জল উপস্থিত সাংবাদিকদের উদ্যেশ্য বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আপনাদের লেখার স্বাধীনতা দিয়েছে, আপনারা লেখেন সাদা কে সাদা আর কালোকে কালো বলেন। আমার যদি ভুল থাকে আমার বক্তব্য নেন তারপর তথ্যপ্রমানসহ লেখেন। আপনারা অপরাধীদের পক্ষ নিয়েন না সত্য প্রকাশ করেন এটাই আমার দাবি।
এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, হকার্সলীগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এমআর