Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

‌‘আমরা বীরের জাতি, ভয়কে জয় করতে জানি’

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২১, ২০২০, ০৬:৫৫ এএম


‌‘আমরা বীরের জাতি, ভয়কে জয় করতে জানি’

করোনাভাইরাসের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন আমরা বীরের জাতি, আমরা ভয় কে জয় করতে জানি।  করোনা আমাদের ভয়ংকর শত্রু, সমন্বিত উদ্যোগে এই শত্রুকে পরাজিত করতে হবে।  

শনিবার (২০ মার্চ) সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক জানো, সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

ওবায়দুল কাদের বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতি যে কোনো মূল্যে মোকাবেলা করব। করোনা যত বড়ই শত্রু হোক না কেন, আমরা এই ভাইরাসকে পরাজিত করতে পারব। আমরা বীরের জাতি, আমরা ভয় কে জয় করতে জানি।

ওবায়দুল কাদের বলেন, স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলতে হবে। করোনা এমন কোন সমস্যা নয় তাকে পরাজিত করা যাবে না। জাতি হিসেবে আমাদের ভয়কে জয় করতে হবে।

তিনি বলেন, যখন ডেঙ্গু হয়েছিল তখন আমাদের ডাক্তাররা তাদের উপস্থিতি ও সেবামূলক কর্মকান্ডের মধ্যদিয়ে প্রমাণ করছেন। তখনও আমরা দেখেছি ডাক্তারদের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছে। করোনা প্রতিরোধেও আমাদের ডাক্তাররা যথাযথ দায়িত্ব পালন করবে।

আতঙ্কের মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোট দিয়েছেন বলে জানান ওবায়দুল কাদের।

আমারসংবাদ/এআই/ আরআই