Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

যেকোনো মুহুর্তে ছাড়া পাবেন খালেদা: কাদের

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২৫, ২০২০, ০৭:৩৫ এএম


যেকোনো মুহুর্তে ছাড়া পাবেন খালেদা: কাদের

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যেকোনো মুহুর্তে ছাড়া পেতে পারেন। কিছু আনুষ্ঠানিকতার বিষয় রয়েছে। আনুষ্ঠানিকতা শেষ হলে মুক্তি পাবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৫ মার্চ) সচিবালয়ে সড়ক পরিবহন সেতুমন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে তিনি একথা বলেন।

তিনি বলেন, সকল প্রক্রিয়া সম্পন্ন হলে তার মুক্তি পেতে মনে হয় না কোনো অসুবিধা আছে। যেখানে সরকারপ্রধান হিসেবে প্রধানমন্ত্রী নিজেই মুক্তি দিয়েছেন, কাজেই এ ব্যাপারে আর তো গড়িমসির কারণ নেই। এখন শুধু আনুষ্ঠানিকতার কিছু বিষয় আছে। ফর্মালিটি কমপ্লিট হলেই তিনি মুক্ত পাবেন।

তিনি বলেন, খালেদা জিয়ার পরিবার স্বরাষ্ট্র ও আইন মন্ত্রনালয়ে আবেদন জানালে সরকার এ সিদ্ধান্ত নিয়েছে। ১০ থেকে ১১ দিন আগে তারা আবেদন করেছে। ইচ্ছে করলে পরিবার আরও আগেই আবেদন করতে পারতেন।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়ার শাস্তি ৬ মাসের জন্য স্থগিত করে প্রধানমন্ত্রী তার প্রজ্ঞা, অভিজ্ঞ এবং দূরদর্শী নেতৃত্ব পরিচয় দিয়ে নৈতিক ও মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

আশা করি, বিএনপি এ বিষয়টি ইতিবাচক দৃষ্টিকোন থেকে দেখে আমাদের সবার অভিন্ন শত্রু করোনা মোকাবিলায় সরকারের সর্বাত্মাক ও সম্মেলিত উদ্যোগের সহযোগি হবে।

আমারসংবাদ/এআই