Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

জাজিরায় স্বেচ্ছাসেবকলীগের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ৪, ২০২০, ০২:০৯ পিএম


জাজিরায় স্বেচ্ছাসেবকলীগের খাদ্য সামগ্রী বিতরণ

 

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রভাবে সারাদেশে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাঁশে দাঁড়িয়েছে আওয়ামী লীগের অন্যতম সহযোগি সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। বাংলাদেশে সাধারণ মানুষকে করোনা ভাইরাসের প্রকোপ হতে রক্ষায় কন্দ্রের পাশাপাশি বিভিন্ন জেলা-উপজেলা ও মহানগর নেতারা বিনামূল্যে মাস্ক, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, হেক্সিসলসহ পরিস্কার পরিচ্ছন্ন সামগ্রী বিতরণ করছে।

২৬ মার্চ অঘোষিত লকডাউন শুরুর পর গত কয়েক দিন ধরে করোনা প্রতিরোধ সামগ্রীর সঙ্গে খাদ্য সামগ্রীও বিতরণ করছে সংগঠনটির নেতারা। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ দোহার, নবাবগঞ্জের বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। কেন্দ্রীয় কমিটির পাশাপাশি সারাদেশে জেলা-উপজেলা ও মহানগর নেতারা প্রতিরোধ সামগ্রী বিতরণ করছে।

শনিবার শরিয়তপুরের জাজিরায় অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছে স্বেচ্ছাসেবক লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শরীয়তপুরের জাজিরায় করোনা আতঙ্কে কর্মহীন অসহায় প্রায় ২ হাজার পরিবার’কে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আলহাজ্ব আব্দুল আলীম বেপারী ব্যক্তিগত ভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সকাল ১১টায় জাজিরা আব্দুর রাজ্জাক উচ্চ বিদ্যালয় মাঠে নিজস্ব তহবিল হতে খাদ্য সামগ্রী ও নগত অর্থ বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন আব্দুল আলীম বেপারী। পরে দলীয় নেতাকর্মীদের নিয়ে কর্মহীন ও দুস্থ অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।

আমারসংবাদ/জেআই