Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

মনোহরগঞ্জে হতদরিদ্রের মাঝে আ.লীগ নেতার ত্রাণ বিতরণ

লাকসাম( কুমিল্লা) প্রতিনিধি

এপ্রিল ৪, ২০২০, ০৫:৪০ পিএম


মনোহরগঞ্জে হতদরিদ্রের মাঝে আ.লীগ নেতার ত্রাণ বিতরণ

কুমিল্লার মনোহরগঞ্জে কর্মহীন ও হতদরিদ্রদের পাশে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন। করোনা প্রাদুর্ভাবের ক্রান্তিকালে শনিবার ঝলম উত্তর ইউনিয়নের ৫ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে তার ব্যক্তিগত অর্থায়নে চাউল, ডাল, আলু, তেল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, ঝলম ঝলম উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন, ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন জিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মাষ্টার মোঃ ওয়াহিদ উল্ল্যা পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ আনু মিয়া মজুমদার, মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।

বিভিন্ন উৎসব-আয়োজন এবং দুর্যোগকালে এলাকার হতদরিদ্রদের সার্বিক সহযোগিতা করে থাকেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহাদাত হোসেন। উদার মানসিকতার জন্য জনসাধারণের কাছে তিনি বেশ প্রসংশিত।

ঝলম ঝলম উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, ‘আমার ইউনিয়নের ১৪টি গ্রামের ৫ শতাধিক কর্মহীন, হতদরিদ্র রিক্সা-ভ্যান চালকদের মাঝে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহাদাত হোসেনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। জনহিতকর কর্মকান্ডে অগ্রণী ভূমিকা রাখার জন্য ওনাকে আমার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

ত্রাণ বিতরণ প্রসঙ্গে শাহাদাত হোসেন বলেন, ‘করোনা ভাইরাস সংক্রমণের কারণে সারা বিশ্বের ন্যায় আমাদের দেশেও অঘোষিত লকডাউন চলছে।

এমতাবস্থায় সন্তান-সন্তুতি নিয়ে বিপাকে পড়া জনসাধারণের মাঝে মাননীয় স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলামের নির্দেশে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে সাধ্য মত ত্রাণ বিতরণ করেছি। স্ব স্ব এলাকায় সরকারি সহায়তার পাশাপাশি নিজ নিজ উদ্যোগে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে আমি বিত্তবানদেরকে আহবান জানাচ্ছি।

আমারসংবাদ/এমআর