Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

রাজধানীতে রমজানের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ২৪, ২০২০, ১২:৩০ পিএম


রাজধানীতে রমজানের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

রাজধানীর দরিদ্র, অসহায়, দিনমুজুর এবং দুস্থ পাচ’শ পরিবারের মাঝে রমজান মাসের দশদিনের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছে মাজহারুল ইসলাম সেন্টু।

শুক্রবার (২৪ এপ্রিল) রাজধানীর দক্ষিণ কমলাপুর এলাকায় নিজ উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন-মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম খান বাবু।

প্রতিটি প্যাকেটে ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে-ছোলাবুট, মসুর ডাল, চিড়া, মুড়ি, চিনি, তেল, খেজুর, আলু, লবণসহ প্রভৃতি।

এসময় মাজহারুল ইসলাম সেন্টু বলেন, সামনে রমজান মাস। করোনাভাইরাসের কারণে শ্রমজীবী মানুষ কোনো কাজকর্ম করতে পাড়ছে না। অনেকের বাড়িতে খাবার নেই।

তাই বাড়ি বাড়ি ঘুরে ওই সকল মানুষের তালিকা তৈরি করেছি এবং দশদিনের খাবার ও ইফতার সামগ্রী তুলে দিয়েছি। দেশের এই পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত এই ধারা অব্যহত থাকবে।

স্থানীয় সূত্রে জানা যায়, দেশে করোনা ভাইরাস আক্রান্তের কারণে গত ২৭ মার্চ থেকে নিজ গত উদ্যোগে প্রতিদিন রেলওয়েস্টেশন, দক্ষিণ কমলাপুর, শাপলা চত্বরসহ আশপাশ এলাকার বিভিন্ন অলিগলি ছিন্নমূল ও পথশিশুদের মাঝে রান্না করা খাবার তিররণ করছেন মাজহারুল ইসলাম সেন্টু।

একই সাথে ওই এলাকায় কর্মহীন ও নিম্নআয়ের ঘরবন্ধি মানুষের বাড়ি বাড়ি গিয়ে নগদ টাকা, চাল, ডাল, তৈল, আলু ও সাবানসহ বিভিন্ন ত্রানসামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি।

শুধু শ্রমিক, দিনমজুর, গরিব ও ছিন্নমূলের মানুষ নয়, পাশাপাশি প্রায় শতাধিক এতিম শিশুদের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রীসহ দৈনন্দিন খাবার পৌঁছে দিচ্ছেন সেন্টু।

আমারসংবাদ/আরআই/এআই