Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

নরসিংদীতে ধান কাটলেন ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ২৫, ২০২০, ০১:১৩ পিএম


নরসিংদীতে ধান কাটলেন ছাত্রলীগ

করোনাভাইরাসের সংক্রমণের কারণে বোরো মৌসুমের ধান কাটতে শ্রমিক সংকটে পড়েছে দেশের কৃষক। শ্রমিক সংটকটে থাকা ওই সকল কৃষকের পাশে দাড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিটির নেতাকর্মীরা।

তারা দেশের এই ক্রান্তিলগ্নে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশের কৃষকের বোরো মৌসুমের ধান কেটে দিচ্ছেন।

প্রতিদিন ধান কাটার সেই ধারাবাহিকতায় বাংদলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম পারভেজের নেতৃত্বে শনিবার (২৫ এপ্রিল) নরসিংদীর বেলাবে কৃষকের ধান কেটে দিয়েছেন স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীর। এসময় তারা ধান কেটে কৃষকের বাড়ি বাড়ি পৌছে দেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম পারভেজ বলেন, দেশে যে কোনো ক্রান্তিলগ্নে ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে দায়িয়েছেন।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। সেই মহান নেত্রীর ডাকে সাড়া দিয়ে আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা মাঠে আছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই ধারা অব্যহত থাকবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন-উপজেলা ছাত্রলীগের আহবায়ক খালেদ মাসুদ পরশ, যুগ্ম আহবায়ক আলামিন খান, চবি ছাত্রলীগ নেতা মারুফ খান এবং ডালিম মোল্লা, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা আরিফ মোল্লা সহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আমারসংবাদ/আরআই/এআই