Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

৫ হাজার পরিবারের মাঝে আওয়ামী মৎস্যজীবি লীগের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ৩০, ২০২০, ০৩:৫৯ পিএম


৫ হাজার পরিবারের মাঝে আওয়ামী মৎস্যজীবি লীগের খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত আয়ের মানুষ অসহায় হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। দলীয়ভাবে সারাদেশে করোনা প্রতিরোধ সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করছে নেতাকর্মীরা।

বাংলাদেশে করোনাভাইরাসে সংক্রমণ দেখা দেবার পর হতেই মাঠে রয়েছে ক্ষমতাসীন দলের অন্যতম সহযোগি সংগঠন আওয়ামী মৎস্যজীবি লীগ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাজধানীতে সংগঠনের কর্মীসহ পাঁচ হাজার অসহায় পরিবারের মধ্যে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আওয়ামী মৎস্যজীবি লীগ।

দিনভর রাজধানীর কুড়িল বিশ্বরোডস্থ বায়োলাইফ হাসপাতালে সামনে এবং বসুন্ধরা গেইটের পাশ এ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন মৎস্যজীবি লীগ সভাপতি সায়ীদুর রহমান সাঈদ, সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর।

এসময় সংগঠনটির কেন্দ্রীয় নেতা ফিরোজ আহমেদ তালুকদার, মোঃ শফিউল আলম শফিক, এস এম মামুন সিদ্দিকী, সারোয়ার আলম, এনামুল হক রাজু সহ ঢাকা উত্তর ও দক্ষিণ মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামী মৎস্যজীবি লীগ সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর বলেন, আমাদের নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মৎস্যজীবি লীগ জাতির পাশে দাঁড়িয়েছে। গত ৫ এপ্রিল থেকে রাজধানীতে আমাদের ত্রান সহায়তা অব্যাহত রয়েছে। আজ পাঁচ হাজার অসহায় পরিবারের মধ্যে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি বলেন, শুধু ঢাকা নয়, সারা দেশে নেতাকর্মীদেরও জনগণের পাশে দাঁড়িয়েছে। বিভিন্ন জেলা নেতাকমীর্রা কৃষকের ধান কেটে বাড়ি তুলে দিচ্ছেন।

২৬ মার্চ অঘোষিত লকডাউন শুরুর পর থেকেই জনসচেতনামূলক কার্যক্রম ও মাস্ক, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, হেক্সিসলসহ পরিস্কার পরিচ্ছন্ন ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে সংগঠনটি। গত কয়েক দিন ধরে বিভিন্ন জেলায় কৃষকের ধান কেটে বাড়ি তুলে দিচ্ছে মৎস্যজীবি লীগ নেতারা।

আমারসংবাদ/এএ/জেআই