Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

যুবলীগের উদ্যোগে পরিচ্ছন্ন কর্মীদের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ

নিজস্ব প্রতিবেদক

মে ১, ২০২০, ০৮:৩৫ এএম


যুবলীগের উদ্যোগে পরিচ্ছন্ন কর্মীদের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত আয়ের মানুষ অসহায় হয়ে পড়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। অসহায় দরিদ্র মানুষের পাশে শুরু থেকেই দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় করোনার প্রতিরোধে মাঠে রয়েছে সংগঠনটির নেতাকর্মীরা।

দলীয়ভাবে সারাদেশে করোনা প্রতিরোধ সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করছে নেতাকর্মীরা। গত দুই সপ্তাহ ধরে দেশের বিভিন্ন জেলায় কৃষকের ধান কেটে বাড়ি তুলে দিচ্ছে ‍যু্বলীগের নেতাকর্মীরা।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার মিরপুরের পল্লবীতে ঢাকা সিটি করর্পোরেশন উত্তর ৬ নং ওয়ার্ডে পরিচ্ছন্ন কর্মীদের খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ করেছে কেন্দ্রীয় যুবলীগ।

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল নিজ হাতে পরিচ্ছন্ন কর্মীদের এসব সামগ্রি বিতরণ করেন।

এসময় ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: তাজুল ইসলাম চৌধুরী বাপ্পী সহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত মার্চ মাসে করোনা ভাইরাসের প্রকোশ শুরু হবার পর হতেই সচেতনামূলক কাযর্ক্রম ও মাস্ক, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, হেক্সিসলসহ পরিস্কার পরিচ্ছন্ন ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে যুবলীগ।

২৬ মার্চ অঘোষিত লকডাউন শুরুর পর থেকেই জনসচেতনামূলক কার্যক্রমের পাশাপাশি বিতরণ করা হচ্ছে খাদ্য সামগ্রি।

আমারসংবাদ/এএ/এআই