Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

করোনার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই: এমপি জ্যাকব

চরফ্যাশন প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২০, ১১:০৪ এএম


করোনার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই: এমপি জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদী স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শিক্ষা ও বিদ্যুৎ খাতের ন্যায় সরকার চিকিৎসা খাতেও সাফল্য অর্জন করেছে। প্রাণঘাতী করোনাভাইরাস মহামারির মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই।

শনিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১২টায চরফ্যাশন উপজেলা শশীভূষণ বাজারে ৫ কোটি টাকা ব্যয়ে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন।

রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান জহির পন্ডিতের সভাপতিত্বে জ্যাকব এমপি আরো বলেন, আমি চরফ্যাশন মনপুরার উপজেলার প্রত্যেকটি এলাকায় উন্নয়ন করে ঢেলে সাজানোর চেষ্টা চালাচ্ছি। চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীত করণ করা হয়েছে। আজ মনপুরার উপজেলার সাধারণ মানুষও চরফ্যাশনে এসে চিকিৎসা সেবা নিচ্ছেন।

বিএনপির আমলে শিক্ষা, স্বাস্থ ও বিদ্যুৎ খাত সহ কোনও খাতে উন্নয়ন করতে পারেননি। আজ আওয়ামী লীগ সরকারের আমলে মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন-চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলম খোকন, এওয়াজপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম প্রমুখ।

আমারসংবাদ/এআই