Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

বিকেলে ইসিতে যাচ্ছে বিএনপির প্রতিনিধি দল

মার্চ ২৫, ২০১৫, ০৬:১৭ এএম


বিকেলে ইসিতে যাচ্ছে বিএনপির প্রতিনিধি দল

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদের নেতৃত্বে বিএনপি সমর্থক বুদ্ধিজীবীদের একটি প্রতিনিধি দল বুধবার বিকেল সাড়ে ৩ টায় নির্বাচন কমিশনে যাবেন। এসময় ৩ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমেদের সঙ্গে কথা বলবেন বলে বিএপির একটি দায়িত্বশীল সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদের নেতৃত্বে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি খন্দকার মাহবুব হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মাহবুবউল্লাহ ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ্ চৌধুরী কমিশনে যাবেন। এর আগে সিটি নির্বাচনে বিএনপির অংশগ্রহণের কৌশল নির্ধারণে মঙ্গলবার সন্ধ্যায় দলের সমর্থক বুদ্ধিজীবী ও শুভাকাঙ্ক্ষীদের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে বেশ কয়েকজন শিক্ষক, সাংবাদিক ও পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বৈঠক শেষে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কবি আবদুল হাই শিকদার সাংবাদিকদের জানিয়েছেন, এটি শত নাগরিকদের নিয়মিত বৈঠক ছিলো। বৈঠকে দেশের চলমান পরিস্থিতির পাশাপাশি তিন সিটি করপোরেশন নির্বাচন নিয়েও আলোচনা হয়েছে।