Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মাহী বি চৌধুরীর গাড়িতে হামলা, সস্ত্রীক আহত

এপ্রিল ২৬, ২০১৫, ০৫:২৬ এএম


মাহী বি চৌধুরীর গাড়িতে হামলা, সস্ত্রীক আহত

 ঢাকা সিটি করপোরেশন উত্তরের মেয়র প্রার্থী মাহী বি. চৌধুরীর গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় মাহী ও তার স্ত্রী আশফাহ্ হক লোপাসহ গাড়িচালক আহত হয়েছেন। তাদের তিনজনকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার গভীর রাতে রাজধানীর সাত রাস্তার বিজি প্রেসের পাশে সিটি ফিলিং স্টেশনের সামনে এ হামলার ঘটনা ঘটে। মাহীর মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

চিকিৎসাধীন মাহী বি. চৌধুরী সাংবাদিকদের জানান, তিনি একটি টিভি অনুষ্ঠান শেষ করে বারিধারার বাসায় ফিরছিলেন। সাত রাস্তার মোড়ে বিজি প্রেসের সামনে সিটি ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে গাড়িটি কিছুদূর এগিয়ে গেলে ৮/১০ জন দুর্বৃত্ত লাঠি দিয়ে গাড়ির ওপর হামলা চালায়। তারা গাড়ির সামনের গ্লাস ভেঙে ফেলে এবং এক দুর্বৃত্ত মাহীকে লাঠি দিয়ে পেটাতে থাকে। একপর্যায়ে তাকে চুল জামায় ধরে টেনেহিচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময়  দুর্বৃত্তরা বলে- তোর নির্বাচন করার সখ কেনো? তারা অকথ্য ভাষায় গালাগালিও করে।

দুর্বৃত্তরা মাহির গাড়ির পেছনের গ্লাস ভেঙে ফেলে এবং তার স্ত্রী লোপাকে লাঠি দিয়ে আঘাত করে। এছাড়া মাহীর বাম হাত ও চোখে এবং গাড়িচালক শহীদ মন্ডলকে ডান কাঁধে আঘাত করা হয়েছে। মাহী আরও জানান, ঘটনাটি কারা ঘটিয়েছে সে ব্যাপারে তিনি নিশ্চিত নন। তবে ষড়যন্ত্র চলছে। আর নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। তিনি বলেন, আমি নিরাপত্তা চাই না, কারণ সব সাবেক রাষ্ট্রপতির বাসায় সরকার পুলিশি নিরাপত্তা দিলেও বি. চৌধুরীর বাড়িতে কোনো পুলিশ দেয়া হয়নি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাহী বলেন, শনিবার সারাদিন তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বলা হয়েছে। তবে কারও নাম উল্লেখ করেননি মাহি। মাহীর সহকারী একান্ত সচিব জাহাঙ্গীর চৌধুরী জানান, এ ব্যাপারে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ সকাল ৯টায় থানায় যেতে বলেছে।