Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

সিএমএইচে ভর্তি এরশাদ

জুন ১০, ২০১৫, ০৫:৩২ এএম


সিএমএইচে ভর্তি এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ। তিনি এখন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার রাতে জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে নিশ্চিত করেছেন এরশাদের প্রেস এ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়।

সুনীল শুভরায় বলেন, জাপা চেয়ারম্যানের পায়ে ব্যথা অনুভূত হওয়ায় উনাকে সিএমএইচে ভর্তি করানো হয়েছে। সবাই স্যারের (এরশাদ) জন্য দোয়া করবেন। সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ বলেন, রাতে আমাদের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ চেয়ারম্যানের অসুস্থতা ও জেলা সম্মেলন স্থগিতের কথা জানিয়েছেন। তিনি (এরশাদ) সুস্থ হলে জেলা সম্মেলনের পরবর্তী তারিখ ঘোষণা করা হবে।

সাবেক সেনাশাসক এরশাদ গত ২০ মার্চ কেক কেটে নিজের ৮৫তম জন্মদিন পালন করেন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য তিনি কয়েক মাস পরপর সিঙ্গাপুরে গেলেও গত দেড় বছরে দেশে তাকে কখনো হাসপাতালে ভর্তি হতে হয়নি।

দশম জাতীয় সংসদ নির্বাচন ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে ২০১৩ সালের ডিসেম্বরে এরশাদকে মাসখানেক সম্মিলিত সামরিক হাসপাতালে থাকতে হয়েছিল। সে সময় জাতীয় পার্টির নেতারা বলেছিলেন, নির্বাচন না করার কথা বলায় এরশাদকে আটক করে হাসপাতালে পাঠানোর নাটক করা হয়েছে। অবশ্য র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছিল, অসুস্থ এরশাদকে চিকিৎসার জন্যই তারা সিএমএইচে নিয়েছে।