Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

খালেদার সঙ্গে মোদীর আলাপ-চারিতা জানতে চায় জাতি

জুন ১০, ২০১৫, ১১:৪৪ এএম


খালেদার সঙ্গে মোদীর আলাপ-চারিতা জানতে চায় জাতি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, তিস্তা চুক্তির ব্যাপারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে আসার আগেই বলেছিলেন এ যাত্রাই তিস্তা চুক্তি হবে না।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালীন সময়ে ভারত সফরে গিয়েছিলেন। তখন গঙ্গার পানি চুক্তির বিষয়ে আলোচনা করার কথা ছিল। কিন্তু তিনি গঙ্গার পানি চুক্তির বিষয়টি ভুলেই গিয়েছিলেন। সুতরাং যে দলের নেত্রী প্রধানমন্ত্রী থাকা অবস্থায় গুরুত্বপূর্ন এজেন্ডা নিয়ে আলোচনা করতে ভুলে যায় সে দলের নেতারা নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে বির্তকিত করবে এটাই স্বাভাবিক।

হানিফ আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার সাথে নরেন্দ্র মোদীর একান্ত আলাপ-চারিতা জাতি জানতে চাই। তাদের মধ্যেকার আলাপচারিতার বিষয়টি যদি খালেদা জিয়া খোলাসা করে বলেন তাহলে জাতি উপকৃত হবে।
বুধবার বেলা ১২টায় কুষ্টিয়া পৌরসভার অডিটোরিয়ামে অনুষ্ঠিত করদাতা উদ্বুদ্ধকরন সেমিনারে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।  

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।