Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দেশ এখন অস্বস্তিকর কারাগারে পরিণত‍

ডিসেম্বর ২২, ২০১৪, ০১:২৫ পিএম


দেশ এখন অস্বস্তিকর কারাগারে পরিণত‍

  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীল বলেছেন সারা দেশ এখন এক অস্বস্তিকর কারাগারে পরিণত হয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মির্জা ফখরুল বলেন,  তারেক জিয়া লন্ডনে বসে বইপত্রের আলোকে কিছু কথা বলেছেন, তাতেই আওয়ামী লীগের গায়ে আগুন ধরে গেছে। তারেক ভুল বলে থাকলে বইপত্র নিয়ে এসে তারা প্রমান করুক। এটিকে কেন্দ্র করে খালেদা জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে যাচ্ছেতাই কথা বলছে আওয়ামী লীগ।’

মির্জা ফখরুল আরও বলেন,  আওয়ামী লীগের দায়িত্বশীলরা বলছে বিএনপির নেতাদের গায়ের চামড়া তুলে নেবে। পুলিশ-র‌্যাব ছেড়ে তারা মাঠে নামুক, এরপর দেখবো কে কার চামড়া তুলে নেয়।
 
স্থানীয় আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চ মাঠে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট হারুন আল রশীদ। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির বর্তমান আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূঞা, চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সাংসদ মুশফিকুর রহমান, নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ কাজী আনোয়ার হোসেন, সাবেক সাংসদ এম এ খালেক, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহাবুব শ্যামল।