Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ছাত্রলীগের সন্ত্রাসী কার্যকলাপে পুলিশের সায় আছে: ছাত্রদল

ডিসেম্বর ২৭, ২০১৪, ১১:৪৮ এএম


ছাত্রলীগের সন্ত্রাসী কার্যকলাপে পুলিশের সায় আছে: ছাত্রদল

  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বলেছে, ছাত্রলীগের সন্ত্রাসী কার্যকলাপে পুলিশের সায় আছে। শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটি এ দাবি করে।

বিবৃতিতে বলা হয়েছে, বেপরোয়া ছাত্রলীগ ক্যাডারদের সামলাতে প্রয়োজনে তাদের দ্রুত বিচার ট্রাইবুনালে শাস্তির ব্যাবস্থা করতে হবে। অন্যথায় ছাত্রলীগের অপকর্মের দায়ভার আওয়ামী লীগকে নিতে হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসানসহ ছাত্রদল কেন্দ্রীয় নেতাদের নামে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় বিবৃতিতে।

বিবৃতিতে বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, ‘অবৈধ সরকারের নাগপাশ থেকে গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য ছাত্রদল যখন বলিষ্ঠ ভূমিকা রাখছে সরকার তখন ছাত্রদল নেতাদের নামে একের পর এক মিথ্যা ও বানোয়াট মামলা দিচ্ছে। অথচ ছাত্রলীগ যখন তাদের সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে দেশে ভীতকর পরিবেশ সৃষ্টি করছে তখন আইনশৃঙ্খলা বাহিনী নীরব ভূমিকা পালন করছে। অবস্থা দেখে মনে হচ্ছে ছাত্রলীগের সন্ত্রাসী কার্যকলাপে তাদের সায় আছে।

নেতারা আরো বলেন, অবিলম্বে ছাত্রদল নেতাসহ অন্যান্য সব নেতারা নামে মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় দেশ ও গণতন্ত্র রক্ষায় তীব্র আন্দোলনের মাধ্যমে এ অবৈধ সরকারের পতন ঘটানো হবে।