Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ঘরে থাকলে গুম আর বাইরে থাকলে খুন

জানুয়ারি ১, ২০১৫, ০১:০৫ পিএম


ঘরে থাকলে গুম আর বাইরে থাকলে খুন

  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন  ঘরে থাকলে গুম আর বাইরে থাকলে খুন। আগামী প্রজন্মের হাতে এখন অস্ত্র। তাদের হাতে অস্ত্র কেন, তাদের হাতে তো বই থাকবে।

 জনগণ জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় চায় দাবি করে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশে আবার সুশাসন আসবে।

বৃহস্পতিবার জাতীয় পার্টির ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত মহাসমাবেশে এরশাদ এ কথা বলেন।

আমরা প্রাদেশিক সরকার চাই উল্লেখ করে এরশাদ বলেন, আমরা প্রাদেশিক সরকার চাই, তোমরা কি তা চাও ? প্রাদেশিক সরকার হলে হরতাল বন্ধ হবে, দুর্নীতি বন্ধ হবে।

সমাবেশে এরশাদ জনতার উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনে আমরা ১৫১ আসন চাই, তোমকা কি চাও ? জনগণ তা চায়। সেজন্য নির্বাচন কমিশনকে সাজাতে হবে, উপজেলা পরিষদকে বাস্তবায়িত করতে হবে।

এ সময় সমাবেশে উপস্থিত তরুণদের লক্ষ্য করে এরশাদ বলেন, এদের ভবিষ্যৎ নিয়ে আমাদের ভাবতে হবে।

আজ শিক্ষাঙ্গণে শুধু রামদা আর লাশের রাজনীতি চলছে উল্লেখ করে তিনি বলেন, আমি ছাত্র রাজনীতি বন্ধ করেছিলাম, আসুন আমরা একসাথে বসি, আলোচনার মাধ্যমে কীভাবে শিক্ষাঙ্গণে শান্তি ফিরিয়ে আনা যায়, তা ভাবি।

এসময় তিনি রাজনৈতি দলসমূহের উদ্দেশ্যে বলেন, এদের (ছাত্রদের) হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না।

২০১৫ সাল জাতীয় পার্টির বিজয়ের বছর উল্লেখ করে এরশাদ বলেন, আমরা জাতীয় পার্টি দুঃসাহসীক যাত্রা শুরু করেছি। আমরা ভয় পাই না। আমাদের যাত্রা সফল হবে।

এসময় তিনি সমাবেশে উপস্থিত জনতাকে লক্ষ্য করে বলেন, তোমরা ক্ষমতায় যেতে চাও, হাত উঠাও। এ সময় জনতা হাত উঁচু করে জবাব দেয়।