Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ফখরুলকে পুলিশের হাতে তুলে দিন : হানিফ

জানুয়ারি ৬, ২০১৫, ০৭:২১ এএম


ফখরুলকে পুলিশের হাতে তুলে দিন : হানিফ

  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ফেরারি ও ওয়ারেন্টভুক্ত আসামি আখ্যায়িত করে তাকে পুলিশের হাতে তুলে দিতে জাতীয় প্রেসক্লাব কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেছেন, প্রেসক্লাব সাংবাদিকদের জায়গা।

সেখানে একজন ফেরারি, ওয়ারেন্টেড আসামি কেন লুকিয়ে থাকবে? প্রেসক্লাব কর্তৃপক্ষকে অনুরোধ জানাব, এই আসামিকে পুলিশের হাতে তুলে দিন।মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবরোধবিরোধী অবস্থানকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ আরো বলেন, বিএনপি-জামায়াত জোটের গতকালের কর্মকাণ্ডে আবারো প্রমাণিত হয়েছে তারা সন্ত্রাসী দল। খালেদা জিয়া নিজের ষড়যন্ত্র বাস্তবায়নে অবরোধ ডেকেছে। কিন্তু দেশের জনগণ তার এই অবরোধ প্রত্যাখান করেছে। দেশের কোথাও অবরোধ হচ্ছে না। গাড়ি, বাস, ট্রেনসহ সকল যানবাহন চলাচল করছে। সবকিছু স্বাভাবিক রয়েছে। তিনি বলেন, একটি গণতান্ত্রিক রাজনৈতিক দলের (আওয়ামী লীগ) পূর্ব ঘোষিত কর্মসূচিকে নস্যাৎ করতেই বিএনপি নেত্রী সুপরিকল্পিতভাবে ৫ জানুয়ারি কর্মসূচি পালনের নামে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।