Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ষড়যন্ত্র করে সফল হওয়া যাবে না: এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৯, ২০২০, ০২:০৫ পিএম


ষড়যন্ত্র করে সফল হওয়া যাবে না: এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, যারা এদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বে বিশ্বাস করে না, তারা মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে মনগড়া কথা বলে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। তবে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। যারা ধর্মীয় ইস্যুকে সামনে আনে, তাদের ধর্মীয় সহনশীলতা বিনষ্টের যে কোনো অপচেষ্টা প্রতিহত করা হবে। কোনো ষড়যন্ত্র ও মিথ্যাচার করে জননেত্রী শেখ হাসিনা ও তার সরকারের জনপ্রিয়তা নষ্ট করা যাবে না। আর যারা ষড়যন্ত্র করে তারা সফল হবে না। কারণ, এদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

রোববার (২৯ নভেম্বর) সকালে চট্টগ্রামের বোয়ালখালীতে উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ এমপি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, উপজেলা চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন প্রমুখ।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা পরবর্তী সময়ে এদেশে ইসলাম সম্পর্কে গবেষণা, চর্চা এগিয়ে নিতে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। তিনি ইসলামের প্রসারে নানা উদ্যোগ গ্রহণ করেছিলেন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পবিত্র ধর্মের একজন নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে চলছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

এর আগে কর্ণফুলী নদীর বাম তীর রক্ষা বাঁধ পরিদর্শন করেন উপমন্ত্রী। এসময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী, ইউএনও সহ ঊধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আমারসংবাদ/জেআই