Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ৬, ২০২১, ০৬:০৫ এএম


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটির নবনির্বাচিত সদস্যরা।  

উপকমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. খন্দকার বজলুল হক ও সদস্য সচিব দেলোয়ার হোসেনের নেতৃত্বে আজ বুধবার (৬ জানুয়ারি) সকাল ১১ টায়  রাজধানীস্থ ধানমন্ডির ৩২ নম্বর রোডে এই শ্রদ্ধা নিবেদন করেন তারা। 

এসময় উপস্থিত ছিলেন নবঘোষিত কমিটির সদস্য বাহাদুর ব্যাপারি, ডা. আফতাব আলী, বিমান রায়, মিহির কান্তি ঘোষাল, মুন্সি সেলিম হোসেন, উৎপল সাহা, মাজারুল ইসলাম মানিক, ব্যারিস্টার ফারজানা,  সৈয়দ হেমায়েত হোসেন, সিনিয়র সাংবাদিক নিয়াজ জামান সজীব প্রমুখ।  

আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও উপকমিটির সদস্য সচিব দেলোয়ার হোসেন বলেন, নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সুন্দর ও সমৃদ্ধি বাংলাদেশ বিনির্মানে অঙ্গিকার করেছিলেন, দীর্ঘ একযুগ রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে সবগুলো বাস্তবায়ন করেছেন। সরকার প্রধানের এই উন্নয়ন অগ্রগতির পাশাপাশি পরিবেশকে সুরক্ষা দিয়ে বাসযোগ্য বাংলাদেশ নির্মাণ করবো, আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে এটাই আমাদের অঙ্গীকার।

আমারসংবাদ/আরআই/জেডআই