Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

চসিক নির্বাচন নিয়ে ভয়ঙ্কর অভিযোগ বিএনপি প্রার্থী শাহাদাতের

চট্টগ্রাম প্রতিনিধি

জানুয়ারি ২৭, ২০২১, ০৫:২৫ এএম


চসিক নির্বাচন নিয়ে ভয়ঙ্কর অভিযোগ বিএনপি প্রার্থী শাহাদাতের

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন নিয়ে ভয়ঙ্কর অভিযোগ করলেন বিএনপি প্রার্থী শাহাদাত হোসেন। বললেন, তার নিজ কেন্দ্র হিসেবে পরিচিত নগরের চকবাজার টিচার্স ট্রেনিং কলেজের (বিএড কলেজ) তিনটি কেন্দ্রে কোনো এজেন্ট নেই।

বুধবার (২৭ জানুয়ারি) সকালে ভোট শুরুর পর পরই কেন্দ্রগুলো ঘুরে বিএনপির কোনো এজেন্টের দেখা পাওয়া যায়নি।

এদিকে নির্বাচনের দিন সকাল নয়টা ৪০ মিনিটের দিকে ভোট দিতে এসে এজেন্ট দিতে না পারার বিষয়ে শাহাদাত বলেন, আমার নিজ কেন্দ্রে এজেন্ট পায়নি। মেরে বের করে দেয়া হয়েছে তাদের।

তিনি অভিযোগ করে আরও বলেন, আমাদের ভোট আওয়ামী লীগের সঙ্গে হচ্ছে না, হচ্ছে প্রশাসনের সঙ্গে। এমনকি আমার ভোটারদেরও ভোট দিতে দেয়া হচ্ছে না। ভোটকেন্দ্র নিয়ন্ত্রণ করছে বহিরাগতরা। কারোর জাতীয় পরিচয়পত্র চেক করা হচ্ছে না।

তিনি আরও বলেন, ভোটকেন্দ্র আ.লীগ নেতাকর্মীরা দখল করে রেখেছে। 

এদিকে বিএনপি প্রার্থী শাহাদাতের সব অভিযোগকে মানতে নারাজ চকবাজার টিচার্স ট্রেনিং কলেজ কেন্দ্রের রিটার্নিং অফিসার হাবিবুর রহমান। তিনি জানান, ভোটের আগে তাকে বিএনপির এজেন্টদের একটি তালিকা দেয়া হলেও কেন্দ্রে কাউকেই দেখা যাচ্ছে না।

তিনি আরও বলেন, এখানে ৩ হাজার ৪৭৯ জন ভোটার আছেন। এই কলেজে তিনটি কেন্দ্র আছে। দুটি পুরুষদের জন্য, একটি নারী ভোটারদের জন্য। আমার কেন্দ্রে নয়টি বুথের একটিতেও বিএনপির কোনো এজেন্ট নেই।

প্রসঙ্গত, চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে সকাল আটটা থেকে; চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে ভোট হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

আমারসংবাদ/জেডআই