Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র করেনি, ষড়যন্ত্রের শিকার হয়েছে: ওবায়দুল কাদের

রফিকুল ইসলাম, তাড়াশ থেকে

ফেব্রুয়ারি ১৪, ২০২১, ০৭:৩৫ এএম


আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র করেনি, ষড়যন্ত্রের শিকার হয়েছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কখনও কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করেনি। বার বার ষড়যন্ত্রের শিকার হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন ভিন্ন করে দেশ আজ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।  

রোববার (১৪ ফ্রেব্রুয়ারি) সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে তিনি তার সরকারী বাসভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হন।

ব্যক্তি বলয় ভারী করতে পকেট কমিটি গঠন করা যাবে না উল্লেখ্য করে তিনি আরও বলেন, প্রভাবশালী নেতাদের নিজ বলয় ভারী করতে কোনো ভাবেই পকেট কমিটি গঠন করা যাবে না। দুর্দিনের কর্মীদের দলে স্থান করে দিতে হবে।

বিদ্রোহীদের কোনো ভাবে ছাড় দেয়া হবে জানিয়ে কাদের বলেন, যারা দলীয় সিদ্ধান্তের বাহিয়ে গিয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী করেছে, তাদের কোনো ভাবেই ছাড় দেয়া হবে না। এটা আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত।   

গঠনতন্ত্র অনুযায়ী আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে উল্লেখ্য করে তিনি আরও বলেন, প্রতিটি সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র মানুষের মাঝে তুলে ধরতে হবে। প্রতিটি মানুষের সাথে ভালো আচরণের মাধ্যমে আওয়ামী লীগকে এগিয়ে নিতে হবে। খেয়াল রাখতে হবে, কেউ যেন দলের নাম ভাঙিয়ে কোনো অপকর্মেও সাথে জড়িয়ে না পড়ে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কেএম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-৩ আসনের সাংসদ ডা. আবদুল আজিজ, সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়, সাবেক এমপি গাজী ম.ম আমজাদ হোসেন মিলন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার।

আমারসংবাদ/জেআই