Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

'জনগণকে ভালোবাসতে না পারলে সরকারের সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে'

ফেব্রুয়ারি ১৪, ২০২১, ১০:৩৫ এএম


'জনগণকে ভালোবাসতে না পারলে সরকারের সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে'

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারল সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার জন বান্ধব সরকার, জনগনের উন্নয়নই তাদের রাজনীতির ব্রত। তাই দলীয় নেতাকর্মীদের সঙ্গে ভালো আচরণ করতে হবে। 

যেহেতু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের জনগনের কল্যাণে একযুগ ক্ষমতায় থেকে কাজ করে যাচ্ছেন সেহেতু দলীয় নেতাকর্মীদেরও তার মতই জনগণকে ভালোবাসতে হবে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জের তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তাড়াশ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়াল সংযোগে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন।
 
বক্তব্যে তিনি আরো বলেন, আলজাজিরার প্রতিবেদন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। ভোটে ও আন্দোলনে ধারাবাহিক ভাবে ব্যার্থ দলটি দেশে বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত। আর বর্তমানে আন্দোলন করার কোন ইস্যুও তাদের নেই। 

তিনি দলীয় নেতাকর্মীদের নেতিবাচক কথাবার্তা পরিহারের পরামর্শ দিয়ে তিনি আরও বলেন, সরকারের সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে যদি না আমরা দেশের জনগনকে ভালোবাসতে পারি। তিনি দলীয় সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দলীয় কর্মকান্ড সহ জণগনের জন্য কাজ করার কথা বলেন। আর দলের নির্দেশ না মানলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি সাবধান করে দেন।

[media type="image" fid="110463" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের সঞ্চালনায় এতে আরো বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের  স্বাস্থ্য ও জনসংখ্যা বিষায়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হোসেন আলী হাসান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আধ্যাপক ডা. আব্দুল আজিজ, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ম, ম, আমজাদ হোসেন মিলনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আমারসংবাদ/এআই