Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ: আটকদের ২ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৫, ২০২১, ০৫:২০ এএম


পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ: আটকদের ২ দিনের রিমান্ড

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের করা দুই মামলায় দলটির ২৯ জনের বিরুদ্ধে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

রোববার (১৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

২৯ আসামিরা হলেন, শরিফ উদ্দিন ওরফে জুয়েল, ওবায়দুল্লাহ নাঈম, নাদিম হোসেন, আব্দুর রশিদ, হোসেন মিয়া, আলামিন মোল্লা, মিল্টন শেখ, সানোয়ার, জহির, রুবেল, এবাদুল, হামিদুল ইসলাম, মহসিন, জাকির হোসেন, পারভেজ রেজা, খন্দকার মুজাহিদুল ইসলাম, সওগাতুল ইসলাম, মিনহাজুল হক নয়ন, শওকত উল ইসলাম, সজীব, শামীম রেজা, শাওন জমাদ্দার, ইমন শেখ, নজরুল ইসলাম, সাজ্জাদ, রহমান রানা, মোস্তফা, মাহমুদুল হাসান ওরফে মাকসুদুল হাসান ও পলাশ মিয়া।

এর আগে প্রেসক্লাবের সামনে থেকে আটক ২৯ আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর শাহবাগ থানার মামলায় তদন্ত কর্মকর্তা এসআই গোলাম হোসেন খান ১৬ আসামির ১০ দিন করে এবং রমনা থানার মামলায় তদন্ত কর্মকর্তা এসআই সহিদুল ওসমান মাসুম ১৩ আসামির ৭ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন। 

এসময় আসামি পক্ষের আইনজীবীরা জামিন আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের জামিন আবেদন খারিজ করে প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আমারসংবাদ/জেডআই