Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ভোটারদের দ্বারে দ্বারে নৌকার ভোট প্রার্থনা করুন: আবদুর রহমান 

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৫:৩০ পিএম


ভোটারদের দ্বারে দ্বারে নৌকার ভোট প্রার্থনা করুন: আবদুর রহমান 

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার করা উন্নয়ন চিত্র তুলে ধরে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রর্থনা করার জন্য দলীয় নেতাকর্মীদের অনুরোধ জানিয়ে দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেছেন, নির্বাচনের প্রচারণার নামে কেউ সেলফি তুলবেন, দোকানে বসে আড্ডা দিবেন আর বলবেন নির্বাচনী প্রচারণায় ব্যস্ত আছি।  

বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে, এগুলো করা চলবে না। এগুলো না করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার ভোট প্রার্থনা করতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন চিত্র প্রতিটি মানুষের মাঝে তুলে ধরতে হবে। তাহলে কেউ নৌকায় বিজয় ঠেকাতে পারবে না।  

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মধুখালী উপজেলা পরিষদের উপনির্বাচনের প্রচারণায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মো. আব্দুর রহমান আরও বলেন,  সংসদ নির্বাচনে আমাকে যেভাবে নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন, সেইভাবে মধুখালী উপনির্বাচনে নৌকার মনোনীত প্রারথী শহিদুলকে ভোট দিন। বিগত সময়ে আমি এমপি থাকাকালীন সময়ে মধুখালী উপজেলার অন্ধকার জনপদকে আলোকিত করেছি। রাস্তা-ঘাটসহ সকল পর্যায়ের প্রতিষ্ঠানে উন্নয়নের রোল মডেল হয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেন, বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে মধুখালী উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিন। মনে রাখবেন নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক, উন্নয়নের প্রতীক।

মধুখালির বাগাট ইউনিয়নে আয়োজিত নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজান মোল্লা। 

অনুষ্ঠানে সাধারণ সম্পাদক দেব প্রসাদ রায়ের পরিচালনায় আরো বক্তব্য রাখেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বকু, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবুল আক্তার প্রমুখ।

আমারসংবাদ/জেডআই