Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে চারদিনব্যাপী কর্মসূচি আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির

নিজস্ব প্রতিবেদক

মার্চ ১৬, ২০২১, ০৭:২৫ এএম


জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে চারদিনব্যাপী কর্মসূচি আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চারদিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটি। কর্মসূচির মধ্যে রয়েছে বিশেষ দোয়া মাহফিল, প্রার্থনা সভা এবং এতিমদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ। জাতির পিতার জন্মস্থান টুঙ্গিপাড়া ও কোটালিপাড়াসহ আট বিভাগে এক যোগে এ কর্মসূচি পালন করা হবে। 

এই প্রসঙ্গে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও উপ কমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চারদিন ব্যাপী বিশেষ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। আগামীকাল বুধবার (১৭ মার্চ) সকালে আজিমপুর এতিম খানায় এতিমদের মাঝে উন্নত মানের খাবার ও উন্নত মানের বস্ত্র বিতরণ করা হবে। 

এতে উপ কমিটির চেয়ারম্যান একেএম রহমতুল্লাহ এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, বিশেষ অতিথি দলের সিনিয়র নেতা মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন। 

এছাড়া টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ার কর্মসূচিতে কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। 

এদিকে বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১১ টায় তেজগাঁও বটমলি হোমস এ খাবার ও বস্ত্র বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য সম্পাদক ডা: রোকেয়া সুলতানা। 

এছাড়া আগামী শুক্রবার (১৯ মার্চ) সকালে রাজধানীর ফরাশগঞ্জের অরফানেজ সেন্টারে এতিমদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড: আবদুর রাজ্জাক। বিশেষ অতিথি থাকবেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব- উল আলম হানিফ ও আইন সম্পাদক অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু। 

শনিবার (২০ মার্চ) রাজধানীর সবুজবাগ ধর্মরাজিক বৌদ্ধ বিহারে এতিমদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি থাকবেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। 

সুজিত রায় নন্দী আরও জানান, পর্যায়ক্রমে সারাদেশে একশ এতিম খানায় উন্নত মানের খাবার ও বস্ত্র বিতরণ করা হবে।

আমারসংবাদ/জেডআই