Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

‘যতদিন সংকট, ততদিন অসহায় পাশে থাকবে যুবলীগ’

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ২৯, ২০২১, ০১:১৫ পিএম


‘যতদিন সংকট, ততদিন অসহায় পাশে থাকবে যুবলীগ’

বাংলাদেশ আওয়ামী যুবলীগের অন্যতম কেন্দ্রীয় কার্যনিবার্হী সদস্য ব্যারিস্টার তৌফিক রাহমান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকাকালে কেউ না খেয়ে মরে না। বঙ্গবন্ধু কন্যা নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে করোনা সংকট নিরসন না হওয়া পর্যন্ত সারাদেশে অসহায় মানুষের পাশে থাকবে যুবলীগ। অসহায়দের রান্না করা খাবার, খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ এবং চিকিৎসা নিশ্চিতের কাজ করছে যুবলীগ। অসহায় কৃষকদের ধান কেটে বাড়ি তুলে দিচ্ছে যুবলীগ। 

গত বৃহস্পতিবার সন্ধ্যায় নরসিংদী যুবলীগের উদ্যেগে পৌর শহরের তরোয়া এলাকায় ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ জামালের ৬৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার ৫ শতাধিক গরীব দুস্থ অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে  এ ইফতার ও বিরানির প্যাকেট বিতরণ করা হয়েছে।

ব্যারিস্টার তৌফিক রাহমান বলেন, যুবলীগের নেতা-কর্মীরা নিজের জীবন বাজি রেখে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে। ইতোমধ্যে করোনার দ্বিতীয় ধাপেও ৬ লাখের বেশি মানুষকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। প্রথম পর্যায়ে যুবলীগ ৪৪ লাখের বেশি অসহায়, কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা পেয়েছিল। 

নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বাবু বিজয় কৃষ্ণ গোস্বামীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ ,জেলা আওয়ামী যুবলীগ সহসভাপতি সামসুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সদস্য নাদিম উদ্দিন, নাসির মোল্লা, ফখরুল ইসলাম মিত, মানসুর রহমান, কামাল ভুইয়া, কাজী মেহেদী হাসান, মসিউর রহমান সোহেল, দেলোয়ার হোসেন ভূইয়া প্রমুখ।

আমারসংবাদ/জেআই