Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকে না: নিখিল

নিজস্ব প্রতিবেদক

মে ৯, ২০২১, ১১:৪৫ এএম


শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকে না: নিখিল

মাহে রমজান ও করোনা সংকটে অসহায় হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এর অংশ হিসেবে রাজধানীর মুগদায় ৫ শ’ পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। উপহার সামগ্রী হিসেবে চাল. ডাল, তেল, লবন, সেমাই, চিনি, আলু এবং শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

রোববার (৯ মে) দুপুরে ঢাকা মহানগর দক্ষিণের ৬ নং ওয়ার্ডের মুগদা এলাকার উত্তর মদিনাবাগে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল প্রধান অতিথি হিসেবে এসব ঈদ উপহার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশীদ, তাজ উদ্দিন। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন রানার সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা অনুষ্ঠানটি পরিচালনা করেন। 

এসময় কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক রাসেল, তথ্য ও যোগাযোগ (আইটি) বিষয়ক সম্পাদক শামসুল আলম অনিক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত, কেন্দ্রীয় কার্যনিবার্হী সদস্য ইঞ্জি: মুক্তার হোসেন চৌধুরী কামাল, এ্যাড. শওকত হায়াত, কেন্দ্রীয় সদস্য আসাদুজ্জামান আজম। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতাদের মধ্যে সহ-সভাপতি মোরসালিন আহমেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোফরান গাজী, ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।  

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানুষের কল্যাণে রাজনীতি করেন। মানবসেবাই তার একমাত্র ব্রত। তিনি ক্ষমতার থাকলে কেউ না খেয়ে থাকে না। করোনা দুযোর্গে কোথাও কেউ না খেয়ে থাকেনি। সরকার এবং আমাদের দলের নেতাকর্মীরা তার নির্দেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। 

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, করোনায় অসহায় হয়ে পড়া মানুষের সহায়তায় যুবলীগের প্রতিটি নেতাকর্মী মাঠে রয়েছে। সুযোগ্য চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে ঝুঁকি নিয়ে মানুষকে সহায়তা দিচ্ছে। বাংলাদেশের কোথাও একটি মানুষ না খেয়ে থাকেনি। দুর্যোগ শেষ না হওয়া পর্যন্ত যুবলীগ মানুষের পাশে থাকবে। 

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘার্য়ু কামনা করে দোয়া চান মাইনুল হোসেন খান নিখিল।

আমারসংবাদ/জেআই