Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

একমাত্র শেখ হাসিনাই দূর্যোগে মানুষের পাশে থাকে : এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

মে ১১, ২০২১, ১১:০৫ এএম


একমাত্র শেখ হাসিনাই দূর্যোগে মানুষের পাশে থাকে : এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগই সকল দূর্যোগ-দূর্বিপাকে মানুষের পাশে থাকে।

এদেশের জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। জনগণ জানে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ উন্নয়ন, অগ্রগতি ও শান্তি ও নিরাপদ বাংলাদেশে পরিণত হয়। একারণে জনগণ বারবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনে। 

মঙ্গলবার (১১ মে) সকালে শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় ১ হাজার ১৬ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ, উপমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ৫ লাখ টাকা চেক বিতরণ, নড়িয়া-ঘড়িসার রাস্তা উদ্বোধন এবং ফতেজঙ্গপুর ও চামটা ইউনিয়নে বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন এবং আওয়ামী লীগের পক্ষ থেকে বস্ত্র বিতরণী (২ হাজার শাড়ি-লুঙ্গি) অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আর সরকারি অনুদানসহ যাবতীয় কিছু প্রকৃত সুবিধা বঞ্চিতদের কাছে পৌঁছে দিতে হবে। এ ব্যাপারে কোন অনিয়ম সহ্য করা হবে না।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়ার ইউএনও জয়ন্তী রুপা রায়, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান খন্দকার আলী হোসেন, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ী প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, এই মহামারি করোনাভাইরাসের মধ্যেও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করেন। যার কারণে শিক্ষা, স্বাস্থ্য, নদী ভাঙন রোধ, অবকাঠামোসহ সব ক্ষেত্রে দেশ সমান তালে এগিয়ে যাচ্ছে। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষ শান্তিতে বসবাস করছে।

আমারসংবাদ/এমএস