Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

অসুস্থ রিজভীর বাসায় মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

মে ২২, ২০২১, ০৮:০০ এএম


অসুস্থ রিজভীর বাসায় মির্জা ফখরুল

বিএনপির অসুস্থ সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার খবর নিতে তার বাসায় গিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

শনিবার (২২ মে) বেলা সাড়ে ১১টার দিকে রিজভীর মোহাম্মদপুরের বাসায় যান ফখরুল।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার খোঁজ নিতে তার বাসায় যান মির্জা ফখরুল। তার সঙ্গে ছিলেন দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। এ সময় রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার খোঁজ-খবর ও কুশল বিনিময় করেন ফখরুল।

নানান জটিলতায় ভুগছেন রিজভী। আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসেও।

গত ১৬ মার্চ রিজভীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।

১ এপ্রিল হঠাৎ রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এই সময়ে তার পাঁচটি করোনা রিপোর্টই পজিটিভ আসে।

১৭ এপ্রিল ষষ্ঠ নমুনা পরীক্ষাতে এই রাজনীতিকের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রায় দুই মাস পর ৯ মে হাসপাতাল থেকে বাসায় ফেরেন রিজভী। এরপর থেকে বাসাতেই তার অন্যান্য রোগের চিকিৎসা চলছে।

রিজভীর শারীরিক অবস্থার খবর নিতে সম্প্রতি তার বাসায় যান বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, যুবদল নেতা এস এম জাহাঙ্গীরসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা।

আমারসংবাদ/জেআই