Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

জিয়ার মৃত্যুবার্ষিকীতে রাজধানীতে বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

মে ৩০, ২০২১, ১০:৪০ এএম


জিয়ার মৃত্যুবার্ষিকীতে রাজধানীতে বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকীতে রাজধানীর বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দলটি।

রোববার দুপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে এই কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় রাজধানীর ধানমন্ডি সুগন্ধা কমিউনিটি সেন্টারের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক শেখ রবিউল আলম রবির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে লুঙ্গি, শাড়ি, শুকনা খাবার রয়েছে। এ ছাড়া দেয়া হয়েছে নগদ অর্থ।

এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়রপ্রার্থী ইশরাক হোসেন প্রমুখ।

পরে দুপুর ২টার দিকে ইঞ্জিনিয়র ইশরাক হোসেনের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার ও কাপড় বিতরণ করা হয়। এর আগে জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

কর্মসূচিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করবো। সংগঠনকে শক্তিশালী করতে হবে। অনেক নেতা কারাগারে। সকলকে মুক্ত করতে হবে। মানুষের স্বাধীনতা ফিরিয়ে দিতে হবে।

এরপর বেলা ৩টার দিকে রাজধানীর শাহজাহানপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসভবন ও খিলগাঁও জোরপুকুর মাঠসহ রাজধানীর বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয় বিএনপির পক্ষ থেকে।

সোমবার ও মঙ্গলবারও এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে।