Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

বাবা হারালেন দক্ষিণ আ’লীগের দপ্তর সম্পাদক রিয়াজ 

নিজস্ব প্রতিবেদক

মে ৩০, ২০২১, ০৩:২৫ পিএম


বাবা হারালেন দক্ষিণ আ’লীগের দপ্তর সম্পাদক রিয়াজ 

ঢাকা মহাগনর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সাবেক ছাত্র নেতা রিয়াজ উদ্দিন রিয়াজের বাবা হাজী আবুল বাসার অনন্তের পথে যাত্রা করলেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। 

রোববার (৩০ মে) ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের বাবার মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, দলের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযাদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহ সভাপতি নুরুল আমিন রুহুল এমপি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদারসহ মহানগর নেতৃবন্দ গভীর শোক প্রকাশ করেছেন। 

পৃথক পৃথক শোক বাণীতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন। 

এদিন বাদ আসর চাঁদপুরের মতলব উত্তর থানার লুডুয়া গ্রামে নামাজে জানাযা শেষে কবরস্থানে দাফন করা হয়। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ তার পিতার রুহের মাগফিরাত কামনায় দেশবাসীর দোয়া চেয়েছেন।

আমারসংবাদ/জেআই