Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

এরিক এরশাদ ঘোষণা করলেন জাতীয় পার্টির নতুন কমিটি

জুলাই ১৪, ২০২১, ০৭:৩০ এএম


এরিক এরশাদ ঘোষণা করলেন জাতীয় পার্টির নতুন কমিটি

রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিদিশাকে কো-চেয়ারম্যান ঘোষণা করেছেন দলটির সাবেক চেয়ারম্যান হুসেইন মোঃ এরশাদের সন্তান এরিক এরশাদ।

বুধবার (১৪ জুলাই) হুসেইন মোঃ এরশাদের গুলশানের বাসভবনে তার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজনে এরিক এরশাদ কমিটি ঘোষণা করেন।

এরিক বলেন, আমার চাচা আমার আব্বার অসুসস্থতার সুযোগে সকল কাগজপত্র সাইন করিয়ে নিয়ে রাতের আঁধারে চেয়ারম্যান পদ নিয়েছে। আমি চাই তিনি আজ থেকে জাতীয় পার্টির দলের কোন চেয়ারম্যান নয়। আজ থেকে আমি দলের সবাইকে বলবো, সবাই আমার আব্বা হুসেইন মোঃ এরশাদের আদর্শ বুকে লালন করে দলকে একসাথে এগিয়ে নিবেন।

এরিক এরশাদ তার বক্তব্যে বলেন, আমার আম্মা রওশন এরশাদের জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। পাশাপাশি আমার আম্মা বিদিশা এরশাদ কো-চেয়ারম্যান এবং কাজী মামুনুর রশীদ মহাসচিব হিসেবে থাকবে। এছাড়াও আমার ভাই সাদ এরশাদ সহ অন্যান্য নেতৃবৃন্দ দিয়ে দলটি সাজানো হবে।

রংপুর-৩ আসমের সংসদ সদস্য ও হুসেইন মোঃ এরশাদের বড় ছেলে সাদ এরশাদ তার বক্তব্যে জানান, আমার আব্বা পল্লীবন্ধু হুসেইন মোঃ এরশাদের আদর্শ মেনে সবাই একসাথে কাঁধ মিলিয়ে দলকে এগিয়ে নিয়ে যাবো। আমি আশা করবো আমরা সবাই দলের জন্য এবং দলের ভালো কাজের জন্য একসাথে কাজ করবো।

বিদিশা তার বক্তব্যে ঘোষণা দিয়ে বলেন, এরিক এরশাদের ঘোষণাই চূড়ান্ত ঘোষণা। আমরা সবাই এরিক এরশাদের ঘোষণাকে আজ থেকে মেনে চলবো এবং আজকে থেকে আমরা হুসেইন মোঃ এরশাদের সকল কার্যক্রম বুকে ধারণ করে দলকে এগিয়ে নিয়ে যাবো।

আলোচনা ও দোয়া মাহফিল শেষে দলটির নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

আমারসংবাদ/জেআই