Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

নারায়ণগঞ্জ এবং মগবাজারের ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দিতে হবে: খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক

জুলাই ১৬, ২০২১, ০৩:৩০ পিএম


নারায়ণগঞ্জ এবং মগবাজারের ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দিতে হবে: খেলাফত মজলিস

খেলাফত মজলিস কেন্দ্র ঘোষিত দোয়া দিবসে উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আয়োজিত করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে মুক্তি ও রূপগঞ্জের ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতদের জন্য বিশেষ দোয়া মাহফিল আয়োজন করেছে। 

শুক্রবার (১৬ জুলাই) রাজধানীর উত্তরা পিকেপি মিলনায়তনে খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা সাইদুর রহমান। 

বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি মাওলানা শরিফুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার।

ঢাকা উত্তর সহ-সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন ঢাকা মহানগর উত্তর অর্থ সম্পাদক মো. এনামুল হক হাসান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান কিব্রিয়া, সাংস্কৃতিক সম্পাদক মাওলানা কাউছার আহমদ সোহাইল, সহকারী প্রচার সম্পাদক জিয়াউদ্দিন আকাশ, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগর উত্তর সেক্রেটারি আবু সালেহ। 

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন খেলাফত মজলিস কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি শাহাবুদ্দীন আহমদ খন্দকার।

নারায়ণগঞ্জ এবং মগবাজারের ট্র্যাজেডিতে ক্ষতিগ্রস্ত নিহতদের প্রত্যেককে সরকারের পক্ষ থেকে ৫০ লাখ টাকা এবং আহত ক্ষতিগ্রস্তদেরকে ২০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানান বক্তারা।

আমারসংবাদ/জেআই