Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রেজা কিবরিয়া ও নুরের বিরুদ্ধে মামলার আবেদন

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ২৭, ২০২১, ০২:৩০ পিএম


রেজা কিবরিয়া ও নুরের বিরুদ্ধে মামলার আবেদন

নতুন রাজনৈতিক দল গণ অধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া ও সদস্যসচিব নুরুল হকসহ তিনজনের বিরুদ্ধে বুধবার (২৭ অক্টোবর) বিকালে মামলার আবেদন করা হয়েছে। 

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. আল মামুন শাহবাগ থানায় এ আবেদন করেন। তবে মামলার আবেদনটি সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে গ্রহণ করেছে পুলিশ। মামলার আবেদনে রেজা কিবরিয়া ও নুরুল হক ছাড়াও যুব অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক তারেক রহমানের নাম রয়েছে। 

মামলার আবেদনে চট্টগ্রামের জে এম সেন পূজামণ্ডপে সাম্প্রদায়িক হামলার মদদদাতা, রাষ্ট্র বিরোধী অপশক্তি জামাতের সাথে জোট করার ঘোষণা ও ধর্মীয় উস্কানীমূলক বক্তব্যের মাধ্যমে রাষ্ট্রদ্রোহ ও সাইবার অপরাধের অভিযোগ আনা হয়।

গণ অধিকার পরিষদের সদস্যসচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর একটি গণমাধ্যমকে বলেন, এ মামলার আবেদন নিয়ে আমরা মোটেও বিচলিত নই। মামলাটি রাজনৈতিকভাবে দেখার হলে রাজনৈতিকভাবে, আইনগতভাবে দেখার হলে আইনগতভাবে দেখব। 

এ বিষয়ে শাহবাগ থানার ওসি মওদূত হাওলাদার গণমাধ্যমকে বলেন, পুলিশ সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী, এটা সাইবার ক্রাইম ডিভিশনে যাবে। তারা যাচাই-বাছাই করে মতামত দেওয়ার পর মামলা নেওয়ার মতো হলে আমরা মামলা নেব।

[media type="image" fid="147967" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

আমারসংবাদ/জেআই