Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘আ.লীগের দরজা বন্ধ, তাই টিকে আছে বিএনপি’

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৩০, ২০২১, ১২:৫৫ পিএম


‘আ.লীগের দরজা বন্ধ, তাই টিকে আছে বিএনপি’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি থেকে আওয়ামী লীগে আসার দরজা বন্ধ করে দেওয়া হয়েছে। তাই বিএনপির কমিটি টিকে আছে। নাহলে বিএনপির কেন্দ্রীয় কমিটি অনেক আগেই শেষ হয়ে যেত। 

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত খুলনা বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক টিমের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, দেশের মানুষ এখন আর বিএনপিকে চায় না। তাদের রাজনীতি দেশের মানুষের জন্য না। তারা শুধু ক্ষমতায় যেতে চায়। ক্ষমতায় যাওয়ার জন্য তারা সব সময় দেশে ঝামেলা লাগানোর পায়তারা করে। দেশকে অস্থিতিশীল করতে চায়। দেশের মানুষের কাছে এখন বিএনপি মানেই আতঙ্ক।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি অসাম্প্রদায়িক শক্তিকে সাথে নিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করতে চায়। তারা দেশে সাম্প্রদায়িক সন্ত্রাস করছে। দেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। সামনেও তারা এমন চেষ্টা করবে। 

ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের কারনে দেশের মানুষ এখন সুরক্ষিত। এই আইনের কারনে নারীরা দেশে স্বাধীন ভাবে বসবাস করতে পারছে। এই আইন তাদের সামাজিক ভাবে নিরাপত্তা দিচ্ছে। এ আইন উঠিয়ে নিলে নির্যাতন এবং মিথ্যাচার অনেক বেড়ে যাবে এবং সামাজিকভাবে কোন পরিবারের মর্যাদা থাকবে না।

মতবিনিময় সভায় খুলনা বিভাগের নানা বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সংগঠনকে গতিশীল করার লক্ষে উপস্থিত সকল নেত্রীবৃন্দ তাদের মতামত প্রদান করেন। খুলনা বিভাগের অন্তর্ভুক্ত মেহেরপুর, ঝিনাইদহ ও মাগুরা জেলার সম্মেলন যথাযথভাবে আয়োজন ও আগামী ৪ নভেম্বর চুয়াডাঙ্গা জেলার বর্ধিত সভা নিয়ে আলোচনা হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নির্বাহী পরিষদ সদস্য অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন, পারভিন জামান কল্পনা প্রমুখ।

আমারসংবাদ/জেআই