Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সুমন-প্রদীপের শ্রদ্ধা 

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ১, ২০২১, ০৭:২০ এএম


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সুমন-প্রদীপের শ্রদ্ধা 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী।

সোমবার (নভেম্বর) সকাল ১১ টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর রোডে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা। এসময় কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ও মহানগর উত্তর দক্ষিণের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

শ্রদ্ধা নিবেদন শেষে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী বলেন- আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বিশ্বাস ও আস্থা রেখে আমায় দায়িত্ব দিয়েছেন। সততা ও নিষ্ঠার সাথে সেই দায়িত্ব পালন করাই আমার প্রধান লক্ষ্য।  

ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম সুমন বলেন- আমাদের দায়িত্বটা খণ্ড কালীন সময়ে জন্য। এই সময়ে সঠিক ভাবে দায়িত্ব পালনের সর্বোচ্চ চেষ্টা করব।  

উল্লেখ্য, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদেশ সফরসঙ্গী হওয়ায় ভারপ্রাপ্ত হিসেবে তাদের এ দায়িত্ব দেয়া হয়। আগামী ১৪ দিনের জন্য দায়িত্ব পালন করবেন তারা। ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম সুমন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ও প্রদীপ চৌধুরী ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক।

আমারসংবাদ/এমএস